• ঢাকা
  • বুধবার, ৯ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ; ২১ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ঘোড়াশাল ব্রীজে ট্রেনের ধাক্কায় প্রাণে বাঁচলো হেডফোনওয়ালী এক নারী


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ০৬ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১:২২ পিএম
ঘোড়াশাল ব্রীজে ট্রেনের ধাক্কায় প্রাণে বাঁচলো
হেডফোনওয়ালী নারী

রসিংদী প্রতিনিধি : পলাশ উপজেলার ঘোড়াশাল ব্রীজে উঠে এক নারী কানে হেডফোন লাগিয়ে হাঁটতেছিলেন। হঠাৎ চলন্ত ট্রেন তার সামনে চলে আসে। ট্রেন আসতে দেখে পিছন থেকে স্টেশন থাকা যাত্রীরা তাকে সরে যেতে ডাকা শুরু করেন। কিন্তু সে কারোর ডাকই শুনছেই না। পরে ট্রেনের ইঞ্জিনের শব্দ পেয়ে সরে গিয়ে প্রাণে বেঁচে যান তিনি। আজ মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) সকাল পৌনে ১১টার দিকে উপজেলার ঘোড়াশাল ফ্ল্যাগ রেলওয়ে স্টেশনের সামনের ব্রীজে এই ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার সকাল পৌনে ১১টায় ঘোড়াশাল ফ্ল্যাগ রেলস্টেশন থেকে আনুমানিক ২২ বছর বয়সী অজ্ঞাত এক নারী হাতে মোবাইল ও কানে হেডফোন লাগিয়ে ব্রীজে উঠেন। পরে সকালে ঢাকায় থেকে ছেড়ে আসা চট্টগ্রাম অভিমুখী কর্নফুলী এক্সপ্রেস ট্রেনটি ব্রীজে মাঝামাঝি চলে আসে।

এসময় ওই নারী চলন্ত ট্রেনটির ইঞ্জিনের সামনের প্রায় ৩ হাত দূরে ছিল। তার পিছন থেকে আমরা ট্রেনটি দেখে তাকে সরে যেতে বলছিলাম। হাতে মোবাইল ও কানে হেডফোন থাকায় সে আমাদের কথা শুনেনি। ঘোড়াশাল স্টপিজ থাকায় ট্রেনটিও তার গতি কমিয়ে দেয়। পরে তিনি ট্রেনের ইঞ্জিনের শব্দ শুনে সরে পরে। এতে অল্পের জন্য বেঁচে যায় তার জীবন।

ঘোড়াশাল ফ্ল্যাগ রেলওয়ে স্টেশনের দায়িত্বরত স্টেশনা মাস্টার মাসুদ পারভেজের সাথে এই বিষয়ে জানতে চাইলে তিনি এই ঘটনার সময় সেখানে ছিলেন না বলে জানিয়েছেন। তবে ঘটনার সময় কর্নফুলী এক্সপ্রেস ট্রেনের টিকিট কাউন্টারের দায়িত্বে থাকা আল আমিন জানান, ট্রেনটি ব্রীজের উপর গতি কমিয়ে দেওয়ায় আজ প্রাণে রক্ষা পেয়েছেন ওই নারী। পরে সে ব্রীজ পার হয়ে চলে যাওয়ায় তার পরিচয় জানা যায়নি।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image