• ঢাকা
  • বুধবার, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ২২ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ভারতের বিপক্ষে সিরিজে খেলতে প্রস্তুত বাংলাদেশের মেয়েরা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৩:২৪ পিএম
আমরা আমাদের মনোযোগ খেলায় রাখছি
ভারতের বিপক্ষে প্রস্তুত বাংলাদেশের মেয়েরা

নিউজ ডেস্ক:  দেশজুড়ে চলছে তীব্র তাপপ্রবাহ। আর এ গরমের মধ্যেই ভারতের বিপক্ষে সিরিজের জন্য প্রস্তুত হচ্ছে বাংলাদেশ নারী দল। মূল ম্যাচেও খেলতে হবে প্রচণ্ড তাপপ্রবাহের মধ্যে। তবে সেসব মাথায় রেখেই শারীরিক ও মানসিকভাবে প্রস্তুত হচ্ছেন নাহিদা আক্তাররা।

আজ থেকে শুরু হবে বাংলাদেশ-ভারতের পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। এ সিরিজকে সামনে রেখে সংবাদ সম্মেলনে আসেন বাংলাদেশ দলের সহ অধিনায়ক নাহিদা। সেখানে তিনি জানিয়েছেন নিজেদের প্রস্তুতির কথা।

গরমের মধ্যে খেলার প্রসঙ্গে নাহিদা বলেন, ‘যে গরম পড়ছে, সবার কষ্ট হচ্ছে। আমার মনে হয়, পেশাদার খেলোয়াড় হিসেবে এ নিয়ে অজুহাত দেওয়া উচিত নয়। তারপরও আমরা বলব, ঢাকার থেকে এখানে...আমরা মানিয়ে নেওয়ার চেষ্টা করছি, মানিয়ে নিতে হবে। এটা নিয়ে চিন্তিত নই। আমরা আমাদের মনোযোগ খেলায় রাখছি।’

নাহিদা আরো বলেন, ‘আমরা এখানে খুবই ভালো প্রস্তুতি নিয়েছি। আরো একটা দিন আছে। আশা করি, ভালো প্রস্তুতি হবে। গতকাল আর আজ আমাদের ব্যাটাররা খুব ভালো ব্যাটিং করেছে। বোলাররাও খুব ভালো করেছে।’

সর্বশেষ সিরিজে অস্ট্রেলিয়ার বিপক্ষে কোনো পাত্তাই পায়নি বাংলাদেশ। এ সিরিজে খেলার আগে সেই বিষয়টিও মাথায় রেখেছে টাইগ্রেসরা, ‘আমাদের ভালো খেলতে হবে। এটা নিশ্চিত যে ভালো না খেললে ম্যাচ জেতা যাবে না। যেদিন ভালো খেলবেন, সেদিন ম্যাচ জিতবেন। আমাদেরও সে চেষ্টাই থাকবে। ঘরের মাঠে ভারতের বিপক্ষে সর্বশেষ ওয়ানডে সিরিজে ১-১ ব্যবধানে ড্র করেছিল বাংলাদেশ।

ঢাকানিউজ২৪.কম / এইচ

আরো পড়ুন

banner image
banner image