• ঢাকা
  • শুক্রবার, ২১ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ; ০৩ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ইচ্ছা মানব উন্নয়ন সংস্থার ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ১৩ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০১:০১ পিএম
ইচ্ছা মানব উন্নয়ন সংস্থা
প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠিত

নিউজ ডেস্ক : প্রগতিশীল সামাজিক ও মানবাধিকার সংগঠন ইচ্ছা মানব উন্নয়ন সংস্থার ৮ম বর্ষপূর্তি ও ৯ম বর্ষে পদার্পণ অনুষ্ঠান অনুষ্ঠিত। চট্টগ্রাম জেলার শিল্পকলা একাডেমীতে বিকাল ৩ঘটিকায় এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। সংগঠন সভাপতি আরিফুল ইসলাম হৃদয়ের সভাপতিত্বে, সাধারণ সম্পাদক আশরাফ উদ্দীনের সঞ্চালনায় ইচ্ছার ২২৯ তম কর্মসূচি অনুষ্ঠিত হয়। 

ইচ্ছার অর্থ ও পরিকল্পনা সম্পাদিকা আনিকা আকতার, মহিলা সম্পাদিকা হামিদা খাতুন পান্না, সদস্যা নাছরিন সুলতানা তমা উপস্থাপনা করেন। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুক্তিযুদ্ধের বিজয় মেলা পরিষদের মহাসচিব বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ ইউনুছ। 

উক্ত অনুষ্ঠানে সংবর্ধিত অতিথিদের সামাজিক ও মানবিক কাজে বিশেষ অবদান রাখায় চট্টগ্রাম ফিল্ড হাসপাতালের প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী ডাঃ বিদ্যুৎ বড়ুয়া, গাউছিয়া কমিটির যুগ্ম সম্পাদক এড. মোসাহেব উদ্দিন বখতিয়ার, মোহনা টিভির চট্টগ্রাম বিভাগীয় প্রধান আলী শাহীন চৌধুরী, হিজড়া সম্প্রদায়কে নিয়ে কাজ করা ফালগুনি হিজড়াকে সংবর্ধনা প্রদান করা হয়। 

এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুক্তিযুদ্ধের বিজয় মেলা পরিষদের মহাসচিব বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ ইউনুছ, সম্মিলিত সামাজিক সংগঠন পরিষদের নবাব হোসেন মুন্না ও শরিফ উদ্দিন শরিফ, লায়ন এস এম আজিজ, বালুচরা হোটেল জামানের এমডি মোঃ বকতিয়ার মিঙ্গা, রেজাউল করিম ফাউন্ডেশনের বাপ্পী সিকদার, সাংবাদিক জাহাঙ্গীর আলম, মহিউদ্দিন দস্তগীর, মানবিক ডাঃ মনির আজাদ, এম এ জলিল, ইঞ্জিনিয়ার শাহীন চৌধুরী। অত্র সংগঠনের সিনিয়র সদস্য লিটন উদ্দিন রাজু, মেহেদী হাসান রাজ, শরীফ খান ও সায়েদ মনির বক্তব্য প্রদান করেন। 

বক্তব্য তারা সৎ ইচ্ছা শক্তির জাগরণে কাজ করতে সকলকে এগিয়ে আসতে বলেন। তারসাথে জানুয়ারী মাস থেকে অক্সিজেনে গরিব সুবিধাবঞ্চিত ছাত্র-ছাত্রীদের পাঠদান, স্বাস্থ্যসেবা ও যাবতীয় সুযোগ-সুবিধাসহ বিনামুল্য পাঠদান কেন্দ্র চালু করা হবে। ইচ্ছা মানব উন্নয়ন সংস্থার কার্যক্রম আরো তুলমুলকভাবে বৃদ্ধিকরে সামাজিক ও মানবিক কাজে এগিয়ে যাবে সারা দেশে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

সংগঠন সংবাদ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image