• ঢাকা
  • বুধবার, ৯ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ; ২১ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

নয়ানগর খ্রিস্টান কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ০৯ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৩:২৩ পিএম
নয়ানগর খ্রিস্টান কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়নে নির্বাচন
নির্বাচন চলাকালীন সময়ে 'নয়ানগর খ্রিস্টান কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়নের কার্যালয়ে।

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর গুলশানের কালা চাঁদপুরে 'নয়ানগর খ্রিস্টান কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিঃ' এর ত্রি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (০৯ ফেব্রুয়ারি) ইউনিয়নের নিজস্ব কার্যালয়ে এই নির্বাচন অনুষ্ঠিত হয়। সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ চলে। এছাড়াও বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন ৮ জন।

ব্যাবস্থাপনা কমিটির নির্বাচনে দু'টি প্যানেলে মোট ২০ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এতে মোট ভোটার সংখ্যা ৫৬০০ জন।

নির্বাচনে রিপন-হিলারিশ-শুভজিৎ-আগষ্টিন পরিষদে সভাপতি পদে রিচার্ড রিপন সরদার, সহ-সভাপতি হিলারিশ হাউই ও কোষাধ্যক্ষ আগষ্টিন কস্তা, পরিচালক পদে তরুণ হাগিদক, রঞ্জিত পালমা, পিনাক দাস, দেবার্সন মানখিন, পলাশ রোজারিও, ডলিয়ন চিসিম ডেভিড, যোসেফ মন্ডল ও জুয়েল পিউরীফিকেশন, এছাড়াও ক্রেডিট কমিটিতে নীলম চিসিম, জয় ত্রিপুরা ও অংকুর যোহন কস্তা প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

নির্বাচনে শ্যামল-রনি-পিউস পরিষদে সভাপতি হিসেবে শ্যামল ফ্লাক্স বিশ্বাস, সহ-সভাপতি রনি ক্লিন্টন বিশ্বাস, কোষাধ্যক্ষ পিউস কস্তা, ব্যবস্থাপনা কমিটিতে ২ জন অভি পিউরিফিকেশন ও বনি আলবার্ট সরদার, এছাড়াও ক্রেডিট কমিটিতে প্রিন্স শান্ত দাস প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

নির্বাচন চলাকালীন সময়ে একাধিক প্রার্থীরা বলেন, এখানে যারা প্রার্থী রয়েছেন সবাই একে অন্যের পরিবারের মত। আমরা আশা করি ভোটাররা সৎ এবং যোগ্য প্রার্থীকে ভোট দিয়ে জয়যুক্ত করবেন।

নির্বাচন সুষ্ঠু হচ্ছে উল্লেখ করে প্রধান নির্বাচন কমিশনার বলেন, সকাল থেকে শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণ চলছে। আশা করি বাকি সময়ে কোন ধরনের বিশৃঙ্খলা হবে না। তাছাড়া যেকোনো ধরনের অপ্রীতিকর ঘটনায় এড়াতে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী উপস্থিত আছেন।

 

ঢাকানিউজ২৪.কম / জেডএস/সানি

আরো পড়ুন

banner image
banner image