• ঢাকা
  • রবিবার, ১২ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ; ২৫ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

টেকনাফ থানা জেলার শ্রেষ্ঠ ওসিসহ ৩ পুলিশ কর্মকর্তাকে সম্মাননা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ১৫ ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ১২:৪৪ পিএম
টেকনাফ থানা জেলার শ্রেষ্ঠ
ওসিসহ ৩ পুলিশ কর্মকর্তাকে সম্মাননা

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি : কক্সবাজারের টেকনাফ মডেল থানা জেলার শ্রেষ্ঠ থানার সম্মাননা অর্জন করেছেন। একইসাথে অপরাধ দমনে বিভিন্ন ক্যাটাগরিতে শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) নির্বাচিত হন মুহাম্মদ ওসমান গনি, শ্রেষ্ঠ পরিদর্শক (তদন্ত) নির্বাচিত হন মো.আমজাদ হোসেন, শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারী অফিসার নির্বাচিত হয়ে এসআই মোজাহারুল ইসলাম ও এএসআই মো. তাহের চৌধুরী এই সম্মাননা স্মারক অর্জন করেন।

টেকনাফ থানার অষ্টমবারের মত শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) হলেন মো. হাফিজুর রহমান। তিনি টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে কর্মরত।

বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) দুপুরে কক্সবাজার জেলা পুলিশ সুপার কার্যালয়ের মাসিক কল্যাণ ও অপরাধ সভায় আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণ, ওয়ারেন্ট তামিলসহ বিভিন্ন ক্যাটাগরিতে অপরাধমূলক কর্মকাণ্ডের বিরুদ্ধে অভিযান পরিচালনা করে সফলতা পাওয়ায় সম্মাননার জন্য মনোনীত করা হয়।

কক্সবাজার জেলা পুলিশ সুপার মোঃ মাহফুজুল ইসলাম (পিপিএম বার) ও অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোঃ রফিকুল ইসলাম এই ক্রেস্ট তুলে দিয়ে সম্মাননা প্রদান করেন।

জানা যায়, টেকনাফ মডেল থানায় মাদক ও অস্ত্র উদ্ধার, ওয়ারেন্ট তামিল, মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ও আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সাফল্যজনক ভূমিকা রাখায় টেকনাফ থানা শ্রেষ্ঠ থানা,ওসি মুহাম্মদ ওসমান গনিকে প্রথমবারের মত শ্রেষ্ঠ ‘অফিসার ইনচার্জ,পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আমজাদ হোসেনকে প্রথমবারের মত শ্রেষ্ঠ তদন্ত এবং ওয়ারেন্ট তামিলকারী অফিসার 
এসআই মোজাহারুল ইসলাম ও এএসআই মো. তাহের চৌধুরীকে ঘোষণা করা হয়েছে। তাদের এ সাফল্যে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।

টেকনাফ থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ  ওসমান গনি বলেন, কক্সবাজার জেলা পুলিশ সুপার মোঃ মাহফুজুল ইসলাম (পিপিএম বার)  স্যারের দিক নির্দেশনায় এবং টেকনাফ মডেল থানার সকল পুলিশ সদস্যদের সহযোগিতায় এই অর্জন সম্ভব হয়েছে। এ অর্জন আমাদের সামনের দিকে আগানোর পথে আরও বেশি অনুপ্রেরণা যোগাবে। এলাকার সব ধরণের অপরাধ নির্মূল করতে এবং আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে সকলের সহযোগিতায় কামনা করেন।

এসময় আরো উপস্থিত ছিলেন, নয়টি থানার অফিসার ইনচার্জ, এপিবিএন, ট্যুরিস্ট ও সিআইডি পুলিশের প্রতিনিধিগণ এবং বিভিন্ন ইউনিট তেকে আগত অফিসার বৃন্দরা।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image