• ঢাকা
  • রবিবার, ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২১ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

খালেদের হাত ধরে দারুণ সেশন বাংলাদেশের


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ২২ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২:৪১ পিএম
খালেদের হাত ধরে
দারুণ সেশন বাংলাদেশের

নিউজ ডেস্ক : সিলেট টেস্টের প্রথম সেশনটা মূলত খালেদ আহমেদের। এই পেসার ৩ লঙ্কান ব্যাটসম্যানকে আউট করেছেন। এছাড়াও শরিফুল একটি উইকেট পেয়েছেন। প্রথম সেশন শেষে শ্রীলঙ্কার সংগ্রহ দাঁড়িয়েছে ৫ উইকেটে ৯২ রান। ধনাঞ্জয়া ২৫ ও কামিন্দু মেন্ডিস ১১ রানে অপরাজিত আছেন।

টস হেরে শুরু থেকেই ব্যাটিং করতে নেমে সুবিধা করতে পারেনি শ্রীলঙ্কা। খালেদ আহমেদের বোলিং তোপে ইনিংসের শুরু থেকেই উইকেট হারাতে থাকে লঙ্কানরা। ইনিংসের দ্বিতীয় ওভারেই ওপেনার মাদুশকাকে তুলে নেন খালেদ আহমেদ। মিরাজের কাছে ক্যাচ তুলে দিয়ে প্যাভিলিয়নে ফেরেন ডানহাতি এই ব্যাটার।

অভিজ্ঞ এই অলরাউন্ডার ইনিংসের ১৪তম ওভারে রান আউট হয়ে প্যাভিলিয়নে ফেরেন। শরিফুলের বলে মিরাজের কাছে ক্যাচ দিয়ে মাত্র ৯ রান করে ফেরেন দিনেশ চান্দিমাল। ৫৭ রানে তখন ৫ উইকেট হারিয়ে বড় বিপদে পরে সফরকারীরা।

এরপর অবশ্য মধ্যাহ্ন বিরতিতে যাওয়ার আগে আর কোন উইকেট হারায়নি শ্রীলঙ্কা। ধনাঞ্জয়া ও কামিন্দু মেন্ডিস মিলে ৩৫ রানে জুটি গড়ে দলকে এগিয়ে নিয়ে যাচ্ছে।

প্রথমবার বাংলাদেশের সাদা জার্সিতে নেমেছেন পেসার নাহিদ রানা। দারুণ গতিতে বল করা রানা লঙ্কান ব্যাটারদের স্বাচ্ছন্দ্যে খেলতে দিচ্ছেন না। তিন পেসারকে নিয়ে আক্রমণে নেমে দারুণ খেলছে টাইগাররা। সিলেটের উইকেট সকালে ভেজা মনে হওয়ায় টস জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন বলে জানিয়েছিলেন টাইগার অধিনায়ক নাজমুল হোসেন শান্ত।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image