• ঢাকা
  • বুধবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ২৯ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

নিহত ফুটবলার রাজিয়ার শিশু সন্তানকে এক লক্ষ টাকা দিলেন বশির আহমেদ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ১৫ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৮:৩৬ পিএম
শিশু সন্তানকে এক লক্ষ টাকা দিলেন বশির আহমেদ
নিহত ফুটবলার রাজিয়া

সাতক্ষীরা প্রতিনিধি: বাংলাদেশ জাতীয় মহিলা ফুটবল দলের সাবেক খেলোয়াড় সাতক্ষীরার কৃতি ফুটবলার রাজিয়া সুলতানা সন্তান প্রসব করে মৃত্যু বরণ করেন।  তার এই  মৃত্যুতে পরিবার ও সাতক্ষীরারসহ কালীগঞ্জের ক্রীড়াঙ্গনের সকলের মাঝে শোকের ছায়া নেমে আসে।

তিনি মৃত্যুকালে রেখে যায় জন্ম নেওয়া ফুটফুটে একটি পুত্র সন্তান। শিশু সন্তানটির ভবিষ্যৎ অনেকটা অনিশ্চয়তা দেখা দেয়। এ প্রেক্ষিতে বাংলাদেশ অলিম্পিক  এসোসিয়েশনের সহ-সভাপতি, দেশবরেণ্য জাতীয় ক্রীড়া পুরস্কারপ্রাপ্ত সংগঠক ও সাতক্ষীরা জেলা আন্তর্জাতিক ক্রীড়াবিদ ও  সংগঠক ফোরামের প্রধান উপদেষ্টা শেখ বশির আহমেদ মামুন শিশুটি ভবিষ্যতের জন্য নগদ এক লক্ষ টাকা প্রদান করেছেন। একই সাথে ভবিষ্যতে শিশুর লেখাপড়া সহযোগিতার আশ্বাস  দিয়েছেন।  

শেখ বশির আহমেদ মামুন প্রদত্ত অর্থ সহায়তা শুক্রবার সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার লক্ষ্মীনাথপুরে রাজিয়ার গ্রামে  পরিবারের কাছে পৌঁছে দেন সাতক্ষীরা জেলা আন্তর্জাতিক ক্রীড়াবিদ ও সংগঠক ফোরামের  আহবায়ক, জাতীয় ক্রীড়া পুরস্কারপ্রাপ্ত সাবেক ফিফা রেফারী তৈয়েব হাসান, ফোরামের সদস্য সচিব সচিব সাবেক জাতীয় ফুটবলার ইমাদুল হক খান, সদস্য সাবেক ফিফা সহকারী রেফারী ইকবাল আলম বাবলু, কালিগঞ্জ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক সুকুমার দাস বাচ্চু প্রমূখ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image