• ঢাকা
  • বুধবার, ৯ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ; ২১ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

জামালপুর জেলা প্রশাসকের সাথে প্রেসক্লাব জামালপুরের নেতৃবৃন্দের মতবিনিময়


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ০৯ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২:১২ পিএম
জামালপুর জেলা প্রশাসকের সাথে প্রেসক্লাব জামালপুরের নেতৃবৃন্দের
মতবিনিময়

জামালপুর প্রতিনিধি : নবযাত্রায় নবগঠিত প্রেসক্লাব জামালপুরের কর্মকর্তা এবং সদস্যবৃন্দ জামালপুরের সুযোগ্য জেলা প্রশাসক মো. শফিউর রহমানের সাথে সাক্ষাত করেন।

বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) বিকেলে জেলা প্রশাসকের কার্যালয়ে দ্বিপাক্ষিক এই মতবিনিময় অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন প্রেসক্লাব জামালপুরের নবগঠিত কমিটির সভাপতি দৈনিক জনকন্ঠের জেলা প্রতিনিধি আজিজুর রহমান ডল, সহ-সভাপতি বাংলাদেশ সংবাদ সংস্থা (বাসস) মুখলেছুর রহমান লিখন, বাংলার চিঠির সম্পাদক জামালপুর অনলাইন জার্নালিস্ট নেটওয়ার্কের সভাপতি জাহাঙ্গীর সেলিম, প্রেসক্লাব জামালপুরের সাধারণ সম্পাদক ও সময় টেলিভিশনের স্টাফ রিপোর্টার  জাহাঙ্গীর আলম, যুগ্ম সাধারণ সম্পাদক দৈনিক মানবজমিনের প্রতিনিধি আনোয়ারুল ইসলাম মিলন, যুগ্ম সাধারণ সম্পাদক ইনডিপেনডেন্ট টিভি ও দৈনিক ভোরের কাগজের প্রতিনিধি সাইমুম সাব্বির শোভন, অর্থ সম্পাদক যমুনা টিভি ও বাংলা নিউজ ডটকমের সাগর ফারাজী, প্রচার ও প্রকাশনা সম্পাদক দৈনিক সময়ের আলোর মোস্তাফিজুর রহমান কাজল, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক দৈনিক দেশ রূপান্তরের ময়না আকন্দ, দৈনিক প্রথমআলো জেলা প্রতিনিধি আব্দুল আজিজ, দৈনিক সবুজ বাংলার জেলা প্রতিনিধি সুমন মাহমুদসহ ক্লাবের সকল কর্মকর্তা এবং সদস্যরা উপস্থিত ছিলেন। এ সময় প্রেসক্লাব জামালপুরের নবগঠিত কমিটির কপি জেলা প্রশাসকের হাতে তুলে দেয়া হয়।

মতবিনিময়ে প্রেসক্লাবের নেতৃবৃন্দ বলেন, আমরা স্মাট বাংলাদেশের পাশাপাশি স্মাট সাংবাদিকতা এই প্রত্যয় নিয়ে আমাদের এই প্রেসক্লাব জামালপুরের পথ চলা শুরু। আমরা আপনার সহযোগিতা কামনা করছি।

জেলা প্রশাসক মো. শফিউর রহমান নবগঠিত কমিটিকে শুভেচ্ছা জানিয়ে বস্তুনিষ্ঠ সংবাদ প্রচারের অনুরোধ জানান।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image