• ঢাকা
  • সোমবার, ৩ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ১৭ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

জামালপুরে দুই উপজেলায় চেয়ারম্যান হলেন রিমু ও দিদার পাশা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ৩০ মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৪:৩৮ পিএম
দুই উপজেলায় চেয়ারম্যান হলেন
রিমু ও দিদার পাশা

জামালপুর প্রতিনিধি : জামালপুরে উপজেলা পরিষদ নির্বাচনে মেলান্দহে মোটরসাইকেল প্রতীকে দিদার পাশা ও মাদারগঞ্জে কাপ-পিরিচ প্রতীকে রায়হান রহমতুল্লাহ্য রিমু চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন।

তৃতীয় ধাপে মেলান্দহ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন মো. দিদার পাশা। তিনি জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি। তিনি মোটরসাইকেল প্রতীকে পেয়েছেন ৭৮ হাজার ৬৬৮ ভোট। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এমদাদুল ইসলাম আনারস প্রতীকে পেয়েছেন ১২ হাজার ৩১১ ভোট। 

মাদারগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামী লীগের বহিষ্কৃত সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক কাপ-পিরিচ প্রতীকের রায়হান রহমতুল্লাহ্য রিমু বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তিনি ৪১ হাজার ৩২২ ভোট পেয়েছেন। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বর্তমান চেয়ারম্যান ওবাইদুর রহমান বেলাল দোয়াত-কলম প্রতীকে পেয়েছেন ২৫ হাজার ২২৫ ভোট। 

উপজেলা নির্বাচন কার্যালয় থেকে জানা গেছে, দুই উপজেলায় মোট ভোট কেন্দ্রের সংখ্যা ১৭৩। তার মধ্যে মাদারগঞ্জে ৬৩ ও মেলান্দহে ১১০ কেন্দ্রে ভোট গ্রহণ হয়েছে। দুই উপজেলায় মোট চেয়ারম্যান পদে আটজন, ভাইস চেয়ারম্যান পদে সাতজন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে আটজন প্রতিদ্বন্দ্বিতা করেন। তাঁদের মধ্যে মাদারগঞ্জ উপজেলায় ছয়জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। দুই উপজেলায় মোট ভোটার ৫ লাখ ৮ হাজার।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image