• ঢাকা
  • বুধবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ২৯ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

তৃতীয় দফায় ভোট দিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ০৭ মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১:৪৮ এএম
মোদির দল বিজেপি থেকে সেখানকার এবারের প্রার্থী
ভোট দিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি

নিউজ ডেস্ক:  ভারতের চলমান লোকসভা নির্বাচনের তৃতীয় দফায় ভোট দিয়েছেন দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। গুজরাটের আহমেদাবাদের ভোটার তিনি। স্থানীয় সময় সকাল সাড়ে ৭টার একটু পরই ভোট কেন্দ্রে পৌঁছান মোদি। আহমেদাবাদের রানিপ এলাকার নিশান উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ে ভোট দেন তিনি। খবর এনডিটিভি।

প্রধানমন্ত্রী মোদিকে ভোটকেন্দ্রে স্বাগত জানান স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। এই ভোটকেন্দ্রটি গান্ধীনগর লোকসভা কেন্দ্রের অন্তর্গত। মোদির দল বিজেপি থেকে সেখানকার এবারের প্রার্থী অমিত শাহ।

ভোট দেওয়ার পর প্রধানমন্ত্রী দেশের জনগণের প্রতি কেন্দ্রে হাজির হয়ে ভোট দেওয়ার আহ্বান জানান। মোদি বলেন, “আমাদের দেশে ‘দান’-এর বিশেষ গুরুত্ব রয়েছে। সেই চেতনা থেকে দেশবাসীকে ভোট দিতে হবে। এখনও চার দফা ভোট বাকি। এই অহমেদাবাদের বুথেই আমি বরাবর ভোট দিই। অমিত ভাই এই কেন্দ্রের প্রার্থী।”

এ সময় সাংবাদিকদের সঙ্গে কথা বলতে গিয়ে তাদের স্বাস্থ্য সচেতনতার বার্তা দেন নরেন্দ্র মোদি। তিনি বলেন, ‘গরমের মধ্যে ভোটের কভারেজে আপনাদের অনেক পরিশ্রম করতে হচ্ছে। তাই আমার অনুরোধ, সবাই নিজের শরীরের খেয়াল রাখুন। বেশি করে পানি খান।’

২০২৪ সালের লোকসভা নির্বাচন সাত ধাপে অনুষ্ঠিত হচ্ছে। প্রথম দফা ১৯ এপ্রিল, দ্বিতীয় দফা ২৬ এপ্রিল ভোট হয়েছে। আজ তৃতীয় দফায় ভোটগ্রহণ হচ্ছে ১০টি রাজ্য ও একটি কেন্দ্রীয় শাসিত অঞ্চলের মোট ৯৩টি আসনে। ভোটাভুটি চলবে সন্ধ্যা ছয়টা পর্যন্ত। ১ জুন সপ্তম দফার মাধ্যমে ভোটের ইতি ঘটবে। সাত ধাপের সবকটিরই ফল ঘোষণা করা হবে ৪ জুন।

ঢাকানিউজ২৪.কম / এইচ

আরো পড়ুন

banner image
banner image