• ঢাকা
  • শুক্রবার, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ২৪ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

কিশোরগঞ্জ-মিঠামইনে সুবিধাবঞ্চিতদের ডিবি প্রধানের ইফতার উপহার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ০২ এপ্রিল, ২০২৩ খ্রিস্টাব্দ, ০১:৪৪ পিএম
কিশোরগঞ্জ-মিঠামইনে
সুবিধাবঞ্চিতদের ডিবি প্রধানের ইফতার উপহার

বিজয় কর রতন, মিঠামইন (কিশোরগঞ্জ) প্রতিনিধি: ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা বিভাগের প্রধান ও উপমহাপুলিশ পরিদর্শক (ডিআইজি) মোহাম্মদ হারুন অর রশীদের বাবা মুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুল হাসেম ভূঞার ৭ম মৃত্যু বার্ষিকী পালিত। মৃত্যু বার্ষিকী উপলক্ষে নিজ বাড়ী মিঠামইন উপজেলার ঘাগড়া ইউনিয়নের হোসেনপুর গ্রামের তিনটি মসজিদে জুম্মার নামাজের পর মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়েছে। পবিত্র রমজান মাসের কারনে অনুষ্টান সংক্ষিপ্ত আকারে করার প্রস্তুতি নেওয়া হয়েছে। শুধু মাত্র মুসল্লিসহ অতিথিদের ইফতারের ব্যাবস্থা করা হয়েছে বলে ডিবি প্রধানের ভাই ডাঃ এবিএম শাহরিয়ার জানান।

অনুষ্ঠানে মিলাদে অংশ নিয়েছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা বিভাগের প্রধান ও উপমহাপুলিশ পরিদর্শক (ডিআইজি) মোহাম্মদ হারুন অর রশীদ সহ পুলিশের ঢাকার কর্মকর্তাগন।

এছাড়াও কিশোরগঞ্জের পুলিশ সুপার রাসেল শেখ, সহকারী পুলিশ সুপার সামুয়েল সংমা, মিঠামইন থানার ওসি কলিন্দ্র নাথ গোলদার, ঘাগড়া ইউনিয়নের চেয়ারম্যান মোখলেছুর রহমান সহ সমাজের গন্যমান্য ব্যক্তিবর্গ, মুক্তিযোদ্ধা, সুশিল সমাজ ও মাদ্রাসার এতিম ছাত্র-ছাত্রী উপস্থিত থাকার কথা রয়েছে। পরে কিশোরগঞ্জ শহরের রেল ষ্টেশনে রোজাদার ও সুবিধাবঞ্চিত মানুষের মাঝে ঢাকা মহানগর বিভাগের প্রধান মানবিক পুলিশ অফিসার ডিআইজি মোহাম্মদ হারুন অর রশিদ ইফতার বিতরণ করেন। ডিবি প্রধানের বাবা বীর মুক্তিযোদ্ধা হাজী আব্দুল হাসেম ভূঁইয়ার ৭তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে শহরের রেলস্টেশন এলাকায় শতাধিক সুবিধাবঞ্চিত শিশু ও রোজাদারদের মাঝে ইফতার বিতরণ শেষে দোওয়া মাহফিলের আয়োজন করেন। ইফতার পেয়ে খুশি সুবিধাবঞ্চিত মানুষেরা ডিবি প্রধান ও তার মৃত বাবার জন্য দোয়া করেন।
 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image