• ঢাকা
  • বুধবার, ৯ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ; ২১ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

জনগণ বিএনপির বিরুদ্ধে অসহযোগ শুরু করবে : কাদের


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ২১ ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০১:১৫ পিএম
জনগণ বিএনপির বিরুদ্ধে অসহযোগ শুরু করবে
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের

নিউজ ডেস্ক : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, এবার জনগণ বিএনপির বিরুদ্ধে অসহযোগ শুরু করবে। পলাতক দল বিএনপি আন্দোলনের মাঠ থেকে অসহযোগ আন্দোলন শুরু করেছে। 

ধানমন্ডি আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) দুপুরে তিনি এসব কথা বলেন।

সেতুমন্ত্রী বলেন, বিএনপির ডাকে জনগণ আগেও সাড়া দেয়নি। জীবনযাত্রা স্বাভাবিক ছিল। হরতাল-অবরোধে সবকিছু চলেছে। জনগণ নির্বাচনের দিকে তাকিয়ে আছে।  এবারও জনগণ বিএনপির এই ডাকে সাড়া দেবে না। বিএনপিকে মানুষ অসহযোগিতা করবে।

তিনি বলেন, ট্যাক্স-বিল যাদের বাকি, ঋণ নিয়ে যারা পালিয়েছে তাদের তালিকা করে সব আদায় করা হবে। কেউ ছাড় পাবে না।  গুপ্ত হামলা বন্ধ না করলে জনগণ ধরে ধরে প্রতিহত করে গণশাস্তি দেবে। জনগণ নির্বাচন পণ্ড করতে দেবে না।
 
ওবায়দুল কাদের বলেন, তারেক রহমান টেমস নদীর ওপার থেকে হুমকি ধামকি দিচ্ছে। দেশে এসে মানুষকে মোকাবিলা করে জেলে যাওয়ার সাহস অর্জন করুক। রিমোট কন্ট্রোল নেতা দিয়ে রাজনীতি হয় না।

তিনি বলেন, নির্বাচনে আচরণবিধি মেনে চলার বিষয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দৃষ্টান্ত স্থাপন করেছেন। তিনি গতকাল সাধারণ যাত্রীর মতো বিমানের টিকিট কেটে গেছেন। সরকারি কোনো খরচ নেননি। তার সঙ্গে যারা গেছেন তারাও নিজ খরচে গেছেন। সার্কিট হাউজের ভাড়াও পরিশোধ করেছেন। কোনো দলীয় পতাকা ব্যবহার করেননি।

প্রধানমন্ত্রী এই নির্বাচনকে অনেক সিরিয়াস হিসেবে নিয়েছেন। আমরা কতটা সিরিয়াস এই নির্বাচনকে সফল করতে, তার প্রমাণ দিয়ে যাচ্ছি। ৭ জানুয়ারি জনতার বিজয় হবে বলেও মন্তব্য করেন ওবায়দুল কাদের।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image