• ঢাকা
  • বুধবার, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ২২ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

কোনো সন্ত্রাসীকে ছাড় দেওয়া হবে না : সেনাপ্রধান


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ০৭ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ০২:৫৩ পিএম
কোনো সন্ত্রাসীকে ছাড় দেওয়া হবে না
সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ

নিউজ ডেস্ক :  পার্বত্য চট্টগ্রামে সশস্ত্র সংগঠন কুকি-চিন ন্যাশনাল ফ্রন্ট (কেএনএফ) ফের তাণ্ডব চালিয়ে আলোচনায় উঠে এসেছে । নিজেদের অবস্থান জানান দিতে একের পর এক সরকারি ব্যাংকে হামলা চালাচ্ছে গোষ্ঠীটি। দুই দিনে তিনটি ব্যাংক ডাকাতির চেষ্টা করেছে এর সদস্যরা। নাথান বম নামে এক ব্যক্তির সশস্ত্র গোষ্ঠীটির নেতৃত্ব দিচ্ছেন বলে জানা গেছে। শান্তি আলোচনার আড়ালে কেএনএফ সন্ত্রাসী কর্মকাণ্ডে জড়িয়েছে বলে জানিয়েছেন সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ।

বান্দরবানের রুমা ও থানচি উপজেলা পরিদর্শন শেষে রোববার (৭ এপ্রিল) দুপুরে সাংবাদিকদের ব্রিফিংকালে এসব কথা বলেন তিনি।

এসময় সেনাপ্রধান বলেন, যা আমাদের করণীয় আমরা সব করছি এবং যৌথবাহিনীর অভিযান চলমান রয়েছে। তিনি আরো বলেন, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর অভিযানে শনিবার রাতে কয়েকটি অস্ত্র উদ্ধার হয়েছে এবং কয়েকজন সন্ত্রাসীকে গ্রেপ্তার করা হয়েছে।

সেনাপ্রধান বলেন, বাংলাদেশের জনগণের শান্তি ও সার্বভৌমত্ব রক্ষায় যা করণীয় প্রধানমন্ত্রীর নির্দেশনায় তা করা হবে। কোনো সন্ত্রাসীকে ছাড় দেওয়া হবে না।

রোববার সকাল থেকে বান্দরবানের দুর্গম পাহাড়ে সন্ত্রাসীদের গ্রেপ্তার ও লুটকরা টাকা ও অস্ত্র উদ্ধারে যৌথ বাহিনীর অভিযান শুরু হয়েছে। যৌথ বাহিনীর অভিযানের বিষয়টি নিশ্চিত করে বান্দবানের অতিরিক্ত পুলিশ সুপার হোসাইন মো. রায়হান কাজেমী সমকালকে জানান, অভিযান শুরু হয়েছে এবং শিগগিরই সব আসামিদের আটক করা হবে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image