• ঢাকা
  • শনিবার, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ২৫ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

জামালপুরে অভিনব কৌশলে ডলার বিক্রি, গ্রেপ্তার ৪


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ০৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২:৫৯ পিএম
জামালপুরে অভিনব কৌশলে ডলার বিক্রি
গ্রেপ্তার ৪ প্রতারক

জামালপুর প্রতিনিধি : জামালপুরের দেওয়ানগঞ্জে অভিনব কৌশলে ডলার বিক্রি নিয়ে প্রতারণার অভিযোগে চক্রের ৪ জনকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা শাখা-২ (ডিবি)। সোমবার (০৮ এপ্রিল) বিকেলে এ তথ্য নিশ্চিত করেছেন জেলা গোয়েন্দা শাখা-২ এর অফিসার ইনচার্জ (ওসি) সোহেল রানা।

এরআগে, গতকাল রোববার (০৭ এপ্রিল) রাতে তাদের উপজেলার কুতুবের চর এলাকা থেকে তাদের আটক করা হয়।

গ্রেফতাররা হলেন, দেওয়ানগঞ্জ থানার খুটার চর গ্রামের মো. সাহাজুলের ছেলে উজ্জল (৩৪), মো. শাজাহান এর ছেলে আবু তালেব (৩৩), একই থানার সরদারপাড়া গ্রামের অলফজ বেপারীর ছেলে ইমরান (৩০) ও বকশীগঞ্জ থানার কুতুবেরচর গ্রামের মৃত ধুলু মিয়ার ছেলে জকিরুল (৪২)। তারা সবাই ডলার চক্রের সদস্য।

ডিবি পুলিশ জানায়, গত ২৫ মার্চ মিয়া নামের এক ব্যক্তির কাছে ডলার বিক্রির কথা বলে প্রতারক চক্রের লোকজন প্রতারণা করে তাদের এলাকায় নিয়ে গিয়ে জিম্মি করে ৪ লাখ টাকা নিয়ে যায়। পরে বাধন মিয়ার লিখিত অভিযোগের ভিত্তিতে দেওয়ানগঞ্জ থানায় নিয়মিত মামলা রুজু হয়। গতকাল সেই মামলার ঘটনায় ডলার প্রতারক চক্রের ০৪ জন কে অফিসার ইনচার্জ সোহেল রানার নিদের্শনায় এস আই আবু রায়হান ও এস আই মিজানুর রহমান অভিযান চালিয়ে গ্রেফতার করে। এসময় ৭৯ হাজার টাকা উদ্ধার করা হয়েছে।

জেলা গোয়েন্দা শাখা-২ এর অফিসার ইনচার্জ (ওসি) সোহেল রানা বলেন, দীর্ঘ দিন থেকে ডলার বিক্রির নামে তারা প্রতারণা করে আসছিলো। সাধারণ মানুষদের লোভ দেখিয়ে তারা অনেক টাকা হাতিয়ে নিতো। আমরা সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে মামলার তদন্ত করে চারজনকে গ্রেফতার করেছি। আসামিদের জিজ্ঞাসাবাদ শেষে আদালতে প্রেরন করা হয়েছে।
 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image