• ঢাকা
  • শনিবার, ৩০ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ; ১৩ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

বিএনপির সাহস থাকলে উপজেলা নির্বাচনে আসুক: নাছিম


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ০৩ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৭:২৬ পিএম
১৯ নং ওয়ার্ড, আওয়ামী লীগ আয়োজিত, ইফতার ও ঈদ সামগ্রী, বিতরণ অনুষ্ঠান
ঢাকা -৮ আসনের সংসদ সদস্য কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম।

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ঢাকা -৮ আসনের সংসদ সদস্য কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, বিএনপি সাম্প্রদায়িক রাজনীতির কারণে নির্বাচন থেকে ভয়ে পালিয়ে বেড়াচ্ছে। আবার তারা বড় বড় কথা বলে। তারা বলে নৌকা নাকি ডুবতে বসেছে, তার জন্য আমরা উপজেলা নির্বাচনে নৌকা প্রতীক দিচ্ছি না। যারা নৌকা দেখলে জলাতঙ্ক রোগীর মত ভয় পায়,কাঁপতে থাকে, যাদের জনপ্রিয়তা শূন্যের কোটায় তাদের যদি সাহস থাকে তারা যেন উপজেলা নির্বাচনে অংশগ্রহণ করে। তাদের ধানের শীষ যদি এতই জনপ্রিয় হয় তাহলে নির্বাচনে অংশগ্রহণ করে জয়ী হোক। 

বুধবার (০৩ এপ্রিল) দুপুরে উইলস লিটল ফ্লাওয়ার স্কুলে ১৯ নং ওয়ার্ড আওয়ামী লীগ আয়োজিত ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, গত সাতই জানুয়ারি দেশে একটি অবাধ সুষ্ঠু ও সুন্দর নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে জনপ্রিয়তা না থাকায় বিএনপি জামাত অংশগ্রহণ করেনি। তারা জানে দেশের মানুষ তাদের ভোট দিবে না। স্থানীয় নির্বাচনে আমরা চাই জনপ্রিয় ভালো মানুষ নির্বাচিত হোক। আওয়ামী লীগ চায় নির্বাচনে সকল দলের অংশগ্রহণে প্রতিদ্বন্দ্বিতা মূলক হোক। 

বিএনপির নেতা মঈন খানকে উদ্দেশ্য করে তিনি বলেন, আপনার প্রতি আমার অনুরোধ যদি সাহস থাকে তাহলে নির্বাচনে অংশগ্রহণ করে জয়লাভ করে তারপর বড় বড় কথা বলুন। জনগণের প্রতি যদি আপনাদের আস্থা থাকে তাহলে আসুন, নির্বাচনে অংশগ্রহণ করে বিজয়ী হয়ে প্রমাণ করুন আপনাদের জনপ্রিয়তা আছে। নতুবা নির্বাচন থেকে পালিয়ে বড় বড় কথা বলে মানুষের কাছে হাসির পাত্র হবেননা।

বিএনপিকে উদ্দেশ্য করে তিনি বলেন, অসৎ কথা বলে বিভ্রান্তি ছড়াবেন না, সাম্প্রদায়িক রাজনীতি করে ফায়দা লোটার চেষ্টা করবেন না। অগ্নি সন্ত্রাস করে দেশের মানুষকে হত্যা করবেন না। সত্যের পথে, মুক্তিযুদ্ধের চেতনার পথে রাজনীতি করার জন্য আপনাদের আহ্বান জানাই। দেখুন বাংলাদেশের মানুষ আপনাদের অপকর্ম, পাপকে ক্ষমা করে দিয়ে আপনাদের সমর্থন করে কিনা। সত্য কথা বলুন, গণতন্ত্রের পথে হাঁটুন। 

রমনা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর আবুল বাশার। আরও উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সহসভাপতি নুরুল আমিন রুহুল, যুগ্ম সাধারণ সম্পাদক মহিউদ্দিন মহি প্রমুখ। 

এর আগে সকালে বাহাউদ্দিন নাছিম এমপি ২৩ বঙ্গবন্ধু এভিনিউতে মহিলা আওয়ামী লীগ কর্তৃক শাড়ী বিতরণ অনুষ্ঠানে এবং দুপুরে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটি কর্তৃক রাজধানীর আবুজর গিফারী কলেজ মাঠে খাদ্য সামগ্রী বিতরণে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।  

ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটি কর্তৃক খাদ্য সামগ্রী বিতরণে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আমিনুল ইসলাম আমিন।

 

 

ঢাকানিউজ২৪.কম / জেডএস/সানি

আরো পড়ুন

banner image
banner image