• ঢাকা
  • বৃহস্পতিবার, ৬ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ২০ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

হানিফ ফ্লাইওভারে বাইকের নিয়ন্ত্রণ হারিয়ে যুবকের মৃত্যু


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ০৭ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০:২১ এএম
হানিফ ফ্লাইওভারে, বাইকের নিয়ন্ত্রণ হারিয়ে, যুবকের মৃত্যু

মেডিকেল প্রতিবেদক : রাজধানীর যাত্রাবাড়ীর মেয়র হানিফ ফ্লাইওভারে বাইকের নিয়ন্ত্রণ হারিয়ে নাঈম ইসলাম (২১) নামে এক যুবক নিহত হয়েছে। 

শুক্রবার (০৭জুন) রাত আড়াইটার দিকে মুমূর্ষ অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে জরুরী বিভাগের দায়িত্বরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে মৃত ঘোষণা করেন।

নিহত নাঈম ঢাকার চকবাজারের বড়কাটারা এলাকার নজরুল ইসলামের ছেলে বলে জানিয়েছেন স্বজনরা।

নিহতের বন্ধু হৃদয় জানান, নাঈম চকবাজার এলাকায় একটি কসমেটিকের দোকানে কর্মচারী হিসেবে কাজ করতো। গতরাতে আমরা দুই বন্ধু চকবাজার থেকে মেয়র হানিফ ফ্লাইওভার দিয়ে শনির আখড়ায় যাচ্ছিলাম। তখন আমি নিজেই মোটরসাইকেল চালাচ্ছিলাম, নাঈম আমার পিছনে বসা ছিল। ফ্লাইওভারের উপরে কলা পট্টি নামক স্থানে পিছন থেকে একটি দ্রুতগতির মোটরসাইকেল আমাদেরকে ওভারটেক করলে আমরা নিয়ন্ত্রণ হারিয়ে দুজনই বাইক থেকে ছিটকে পড়ে নিরাপত্তা বেষ্টনীর সঙ্গে ধাক্কা লেগে অচেতন হয়ে যাই। জ্ঞান ফিরে দেখি আমি ঢাকা মেডিকেল হাসপাতালে আছি। পরে জানতে পারি আমার বন্ধু নাঈম মারা গেছে, এই বলে কান্নায় ভেঙে পড়েন তিনি।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মোঃ বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে বলেন, মরদেহ হাসপাতালের জরুরী বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানা পুলিশকে জানানো হয়েছে।

 

 

ঢাকানিউজ২৪.কম / জেডএস/সানি

আরো পড়ুন

banner image
banner image