• ঢাকা
  • বুধবার, ৪ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ১৯ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

রাজধানীতে পুলিশের সঙ্গে বিক্ষোভকারীদের সংঘর্ষ, গাড়ি ভাঙচুর-আগুন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ৩০ জুলাই, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৮:৫৮ এএম
যাত্রীবাহী আরও একটি বাসে আগুন দে
গাড়ি ভাঙচুর-আগুন

নিউজ ডেস্ক:  রাজধানীর বিভিন্নস্থানে পুলিশ ও বিএনপি নেতাকর্মীদের মধ্যে দফায় দফায় সংঘর্ষ হয়েছে। এতে ধাওয়া পাল্টা ধাওয়া, গাড়ি ভাঙচুর ও বাসে আগুন দেয়া হয়েছে। শনিবার (২৯ জুলাই) রাজধানীর বিভিন্ন এলাকায় এ সংঘর্ষ হয়।

মাতুয়াইলে পুলিশ ও বিএনপি নেতা কর্মীদের মধ্যে ধাওয়া, পাল্টা ধাওয়া এবং সংঘর্ষ হয়। এ সময় মাতুয়াইলের মাতৃ সদন হাসপাতালের সামনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে  যাত্রীবাহী দুটি বাসে আগুন দেওয়া হয়। যাত্রীরা তাড়াহুড়ো করে বাস থেকে নেমে যান। পরে ফায়ার সার্ভিসের সদস্যরা এসে আগুন নেভান।

বেলা পৌনে দুইটার দিকে দক্ষিণ মাতুয়াইলের সান্টু ফিলিং স্টেশনের সামনে যাত্রীবাহী আরও একটি বাসে আগুন দেওয়া হয়। পরে বেলা দুইটার দিকে আগুন নিয়ন্ত্রণে আনা হয়।

এছাড়া রাজধানীর শ্যামলীতে পুলিশের গাড়ি ভাঙচুর ও যাত্রীবাহী বাসে আগুন দেওয়া হয়। এদিন দুপুর ১টার দিকে শ্যামলী শিশু পার্কের সামনে এ ঘটনা ঘটে। অতিরিক্ত জেলা প্রশাসক রুবাইয়াত জামান গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, হঠাৎ একদল লোক মিছিল নিয়ে এসে পুলিশের গাড়ি লক্ষ্য করে হামলা চালায়। তারা পুলিশের গাড়ি ভাঙচুর করে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। মুহূর্তের মধ্যেই ঘটে যায় এ ঘটনা। এ সময় পুলিশের গাড়িসহ আরও ৫-৬টি গাড়ি ভাঙচুর করা হয়।

অতিরিক্ত জেলা প্রশাসক রুবাইয়াত জামান গণমাধ্যমকে বলেন, প্রায় ৩০০ বিএনপি নেতা-কর্মী মিছিল নিয়ে এসে বেশ কয়েকটি গাড়ি ভাঙচুর ও আগুন দেয়।

ঢাকানিউজ২৪.কম /

আরো পড়ুন

banner image
banner image