• ঢাকা
  • শনিবার, ৭ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ২২ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

জামালপুরে উপজেলা নির্বাচনে প্রতীক পেয়েই প্রচারণা শুরু প্রার্থীদের


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১:৩৬ এএম
নির্বাচনে প্রতীক পেয়েই প্রচারণা শুরু প্রার্থীদের
জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়

জামালপুর প্রতিনিধি : জামালপুরে সদর উপজেলা পরিষদ নির্বাচনে দুই উপজেলায় চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে।

জামালপুর সদর উপজেলায় চেয়ারম্যান পদে ৫ জন, ভাইস চেয়ারম্যান পদে ৩ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন এবং সরিষাবাড়ি উপজেলায় চেয়ারম্যান পদে ২ জন, ভাইস চেয়ারম্যান পদে ২ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ জনের মধ্যে এ প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে।

মঙ্গলবার (১৮ এপ্রিল) জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় হতে এ প্রতীক বরাদ্দ দেওয়া হয়।

জামালপুর সদর উপজেলায় চেয়ারম্যান পদে যারা প্রতীক পেয়েছেন তারা হলেন, জামালপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিজন কুমার চন্দ পেয়েছেন মোটরসাইকেল প্রতীক, জামালপুর সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট হাফিজুর রহমান স্বপন কাপ পিরিচ প্রতীক, সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক মোহাম্মদ আবুল হোসেন আনারস, জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক (সদ্য অব্যহতি দেওয়া) আছাদুজ্জামান আকন্দ বাবু দোয়াত-কলম প্রতীক ও রানাগাছা ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক মোহাম্মদ আহসানুল ইসলাম রুবেল পেয়েছেন ঘোড়া প্রতীক।

এছাড়া ভাইস চেয়ারম্যান পদে আখতারুজ্জামান বেলাল পেয়েছেন উড়োজাহাজ প্রতীক, নাজমুল হোসাইন তালা প্রতীক ও সাইদুর রহমান টিউবওয়েল প্রতীক পেয়েছেন। সংরক্ষিত মহিলা ভাইস চেয়ারম্যান পদে জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক নাজনীন আক্তার রুমি কলস ও সদর উপজেলা যুবমহিলা লীগের সভাপতি মোহসিনা মৌসুমী চাঁদনী ফুটবল প্রতীক পেয়েছেন।

অপরদিকে, সরিষাবাড়ী উপজেলায় চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. রফিকুল ইসলাম আনারস ও উপজেলা আওয়ামী লীগের সদস্য তালেব উদ্দিন দোয়াত-কলম প্রতীক পেয়েছেন।

এছাড়া ভাইস চেয়ারম্যান পদে উপজেলা ছাত্রলীগের সভাপতি আল আমিন তালা ও ডোয়াইল ইউপির সাবেক চেয়ারম্যান মো. গোলাম মোস্তদফা গণেশ পেয়েছেন চশমা প্রতীক। দদ মহিলা ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান জেসমিন আক্তার জেলী ফুটবল ও উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোছা. মাহমুদা খাতুন কলস প্রতীক পেয়েছেন।

সরজমিনে দেখা যায়, প্রতীক বরাদ্দের সাথে সাথে  চারদিকে প্রচারণা শুরু করেছেন প্রার্থীরা। শহরের প্রিন্টিং প্রেসগুলি ব্যাস্ত হয়ে উঠেছে।

এ বিষয়ে জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ শানিয়াজ্জামান তালুকদার বলেন, আজ মঙ্গলবার আনুষ্ঠানিকভাবে দুই উপজেলার চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান পুরুষ ও মহিলা প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে।

৬ষ্ঠ উপজেলা পরিষদের সাধারণ নির্বাচনের প্রথমধাপ অনুযায়ী ৮ মে জামালপুর জেলার সরিষাবাড়ী ও জামালপুর সদর উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image