• ঢাকা
  • বৃহস্পতিবার, ৫ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ২০ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

মুলাদীতে ইউপি সদস্যের বাড়িতে বোমা হামলার অভিযোগ, আহ্ত ৭


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ০৭ মার্চ, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৪:২৬ পিএম
আহ্ত ৭
ইউপি সদস্যের বাড়িতে বোমা হামলা

মুলাদী (বরিশাল) প্রতিনিধি : ইউপি সদস্যে বাড়িতে বোমা হামলা সহ লুটপাতের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ৭ জন আহত হয়েছেন। গত  রোববার রাত সাড়ে ১১টার দিকে উপজেলার বাটামারা ইউনিয়নের তয়কা গ্রামে ইউপি সদস্য আলম বেপারীর বাড়িতে এ হামলার ঘটনা ঘটেছে।

সংশিষ্ট সূত্রে জানা যায়, সাজাপ্রাপ্ত আসামী লোকমান ও ফারুক ডাকাত গং বোমা হামলা চালিয়ে ব্যাপক লুটতরাজ চালায়। এ ঘটনার পূর্বেও একই ইউনিয়নের ৩নং ওয়ার্ডের বর্তমান মহিলা ইউপি সদস্য নারগিস বেগমের বাড়িতে বোমা ফাটিয়ে বাড়িঘর লুটপাট ও ইউপি সদস্যকে আহত করে।

এ ঘটনায় মুলাদী থানার ওসি তুষার কুমার মন্ডল থানায় মামলা না নিলে ডাকাত ও সন্ত্রাসী গ্রæপ আরো বেপরোয়া হয়ে ওঠে। পরবর্তীতে ইউপি সদস্য নারগিস বেগম কোর্টে মামলা করতে গেলে থানায় মামলাটি এজাহার নিতে বলা হয়। এরপর  মামলাটি এজাহার রূপে গন্য হয়।  এ ঘটনায় ওসির বিরুদ্ধে পুলিশ সদর দপ্তরে আইজিপি মহোদয়ের নিকট মহিলা সদস্য অভিয়োগ দায়ের করেছে যাহা তদন্তধীন রয়েছে। একইসাথে থানায় মামলার সুষ্ঠ বিচার না পাওয়ার সন্দেহে সিআইডিতে মামলাটি হস্তান্তরের জন্য আইজিপির নিকট আরেকটি দরখাস্ত করেছে।

অভিযোগ উঠেছে মুলাদী থানার ওসি একটি সন্ত্রাসী গ্রæপকে লালন-পালন করে এবং তার অদক্ষতার কারণে আইনশৃঙ্খলার ব্যাপক অবনতি হচ্ছে। এ ব্যাপারে ইউপি সদস্য আলম বেপারী বলেন, ওসির পক্ষপাতিত্ব ও অদক্ষতায়ই এ ঘটনার জন্য দায়ী। তাছাড়া এলাকায় ডাকাত ও দাগী আসামীদের অবস্থানের কারণে প্রতিনিয়ত এহন ঘটনা ঘটছে। ওসিকে প্রত্যাহার করে একজন দক্ষ নিরপেক্ষ ওসি আসলে আইনশৃঙ্খলার উন্নতি ও এলাকায় শান্তি ফিরে আসবে বলে জানিয়েছেন ভূক্তভোগী সাধারণণ জনগণ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image