• ঢাকা
  • সোমবার, ৩ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ১৭ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

শ্রীমঙ্গলে প্রার্থীদের মনোনয়ন পত্র বৈধ ঘোষনা জেলা রিটার্নিং কর্মকর্তার 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ০৬ মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ০২:৫১ পিএম
জেলা রিটার্নিং কর্মকর্তার 
শ্রীমঙ্গলে প্রার্থীদের মনোনয়ন পত্র বৈধ

মো: জহিরুল ইসলাম, স্টাফ রিপোর্টার : তৃতীয় ধাপে আসন্ন  উপজেলা পরিষদ নির্বাচন মৌলভীবাজারের  শ্রীমঙ্গল উপজেলা পরিষদ নির্বাচনে ৪ জন চেয়ারম্যান প্রার্থী, ৩ জন পুরুষ ও ৩ জন  মহিলা ভাইস-চেয়ারম্যান অনলাইনে গত ২ মে সর্বশেষ তারিখে মনোনয়ন পত্র দাখিল করেছিলেন। 

শ্রীমঙ্গল উপজেলা পরিষদ  নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীরা হলেন উপজেলা পরিষদের বর্তমান চেয়াম্যান ও উপজেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ ভানু লাল রায়, তিনি কাপ-পিরিচ প্রতীক চেয়েছেন, উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আছকির মিয়া, তিনি মোটর সাইকেল প্রতীক চেয়েছেন, উপজেলা কৃষক লীগের সাবেক সভাপতি ও সদর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো.আফজাল হক, তিনি  ঘোড়া প্রতীক চেয়েছেন ও উপজেলা জাতীয় শ্রমিক লীগের যুগ্ম-আহ্বায়ক ও সাবেক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান  প্রেম সাগর হাজরা, তিনি আনারস প্রতীক চেয়েছেন।

ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান হাজী লিটন আহমেদ, মৌলভীবাজার জেলা খেলাফত মজলিসের সভাপতি মাওলানা এম এ নোমানী ও উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাতগাঁও উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি রাজু দেব রিটন ও মহিলা ভাইস চেয়াম্যান পদে বর্তমান ভাইস-চেয়াম্যান ও পৌরসভা আওয়ামীলীগের ৩ নং ওয়ার্ডের সদস্য মিতালী দত্ত, উদয়ন বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা কবিতা রানী দাস ও  হাজেরা বেগম মনোনয়ন পত্র দাখিল করেছিলেন। 

রবিবার ৫ মে মৌলভীবাজার  জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা শ্রীমঙ্গল উপজেলার সকলের মনোনয়নপত্র যাচাই বাছাই করে প্রার্থীদের বৈধতা ঘোষণা দিয়েছেন। 

আগামী ১২ মে প্রার্থীতা প্রত্যাহার ও ১৩ মে প্রতীক বরাদ্ধের পর আগামী ২৯ মে সকাল ৮টা হতে বিকেল ৪ টা পর্যন্ত ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। 
 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image