• ঢাকা
  • শনিবার, ৭ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ২২ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ২৫ কিমি যানজট


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ২৮ জুন, ২০২৩ খ্রিস্টাব্দ, ১২:৪৬ পিএম
ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়
মহাসড়কে ২৫ কিমি যানজট

নিউজ ডেস্ক:  মহাসড়‌কে পরিবহ‌নের সংখ‌্যা বৃ‌দ্ধি, সেতুর উপরে পরপর দুর্ঘটনা, গাড়ি বিকল হওয়া, দফায় দফায় টোল আদায় বন্ধ এবং চালকদের বেপরোয়াভা‌বে গাড়ি চালানোর কারণে ঢাকা-টাঙ্গ‌াইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়‌কে ২৫ কি‌লো‌মিটার যানজ‌টের কবলে পড়েছে।

বুধবার (২৮ জুন) ভোর ৪টা থেকে বঙ্গবন্ধু সেতু‌র পূর্বপার হতে টাঙ্গাইলের সদর উপজেলার ঘারিন্দা পর্যন্ত এ যানজটের সৃষ্টি হয়।

মহাসড়‌কে যানজ‌টের কার‌ণে বিপাকে পড়েছে ঘরমুখো মানুষ। বি‌শেষ ক‌রে যারা বাস না পে‌য়ে খোলা ট্রাক ও পিকআপযো‌গে বা‌ড়ি‌ ফির‌ছেন যারা বৃষ্টির কার‌ণে তারা বে‌শি বিপা‌কে প‌ড়ে‌ছেন।

জানা গে‌ছে, বুধবার ভোরে বঙ্গবন্ধু সেতুর ওপর সংঘর্ষ ও এক পিকআপ গাড়ি বিকল হয়। পিকআপটি সরাতে এক ঘন্টার উপরে সময় লাগে। ভোর ৪টা ১৫ থেকে ৪টা ৫৩ পর্যন্ত টোল আদায় বন্ধ রাখে সেতু কর্তৃপক্ষ। এর আগেও কয়েকবার টোল আদায় বন্ধ রাখা হয়। এতে যানজট শুরু হয় মহাসড়‌কে।

খোলা ট্রা‌কে প‌রিবার নি‌য়ে যাওয়া গন্ত‌ব্যে যাওয়া মোশারফ হো‌সেন জানান, বাস না পেয়ে ট্রা‌কে উঠে‌ছি কিন্তু বৃ‌ষ্টি বিপা‌কে ফে‌লে‌ছে। এই বৃ‌ষ্টি হ‌চ্ছে এই হ‌চ্ছে না। রাতে গা‌ড়ি‌তে উঠে‌ছি কোনাবা‌ড়ি থে‌কে এখন সকাল ৭টা বা‌জে এলেঙ্গা‌তে আছি।

বা‌সের চালকরা জানান, ঢাকা থে‌কে যানজট ঠে‌লে আস‌তে‌ছি। মহাসড়‌কের চার‌লেন হ‌লেও এলেঙ্গার যানজট মহাসড়‌কে গি‌য়ে ঠে‌কে‌ছে। 

এলেঙ্গা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহিদ হাসান বলেন, সেতুর উপর ও মহাসড়কে দুর্ঘটনার কারণে যানজট শুরু হয়। গাড়ির টান শুরু হয়েছে আশা করি দ্রুত সময়ের মধ্যে স্বাভাবিক হবে।

ঢাকানিউজ২৪.কম /

আরো পড়ুন

banner image
banner image