• ঢাকা
  • বুধবার, ৯ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ; ২১ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

সরকারের পদত্যাগের লক্ষ্যে রাজপথে আন্দোলন অব্যাহত রাখবে গণফোরাম


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ২৭ জানুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ০২:২৫ পিএম
সরকারের পদত্যাগের লক্ষ্যে রাজপথে আন্দোলন অব্যাহত রাখবে গণফোরাম
কেন্দ্রীয় কমিটির বর্ধিত সভা অনুষ্ঠিত

নিউজ ডেস্ক : দেশের চলমান সংকট উত্তরণে ও জাতীয় রাজনীতিতে ইতিবাচক ভূমিকা রাখা এবং গণফোরামের সাংগঠনিক ভিত্তি বিস্তৃতির লক্ষ্যে আগামী ২৭ জানুয়ারি (শনিবার) সকাল ১০ টায় গণফোরাম কেন্দ্রীয় কার্যালয়ে কেন্দ্রীয় কমিটির বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন গণফোরাম নির্বাহী সভাপতি অ্যাডভোকেট এ.কে.এম. জগলুল হায়দার আফ্রিক।

সভায় গণফোরাম সাধারণ সম্পাদক সিনিয়র অ্যাডভোকেট সুব্রত চৌধুরী বলেন- গণফোরাম সূচনালগ্ন থেকে বাংলাদেশের জনগণের অধিকার আদায়ের লক্ষ্যে সংগ্রাম চালিয়ে যাচ্ছে। ভবিষ্যৎ প্রজন্মের জন্য বাসযোগ্য কল্যাণমূখী রাষ্ট্র বিনির্মাণে গণফোরাম অবিরত ছুটে চলেছে। বিগত ১৫ বছরে আওয়ামী দুঃশাসনের বিরুদ্ধে জনগণের শাসন প্রতিষ্ঠায় সোচ্চার ভূমিকা পালন করেছে। গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনে বাংলাদেশের সমগ্র জনগণ ও গণতন্ত্রকামী রাজনৈতিক দলের সমন্বয়ে ভোটাধিকার ও সুশাসন প্রতিষ্ঠায় রাজপথে এক দফা দাবি আদায়ের আন্দোলন চলমান রেখেছে। আজকে দেশের বিভিন্ন জেলা থেকে আগত নেতৃবৃন্দের প্রতি উদাত্ত আহবান কর্তৃত্ববাদী এই সরকারের বিরুদ্ধে ঐক্যবদ্ধ আন্দোলন আরও জোরালো করতে গণফোরামের সাংগঠনিক শক্তি বৃদ্ধি করতে হবে। উপস্থিত নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি, এই অত্যাচারী, অবৈধ ও ফ্যাসিবাদী সরকারের বিরুদ্ধে জনগণকে সাথে নিয়ে আপনাদের ভূমিকা বাংলাদেশের সুষ্ঠু ধারার রাজনীতির পথকে সুগম করবে। এক দলীয় ডামি নির্বাচনের শেখ হাসিনা সরকারের পদত্যাগের লক্ষ্যে গণফোরাম রাজপথে আন্দোলন অব্যাহত রাখবে।

আরও বক্তব্য রাখেন গণফোরাম নির্বাহী সভাপতি অ্যাডভোকেট মহিউদ্দিন আব্দুল কাদের, সভাপতি পরিষদ সদস্য- শ্রী রতন ব্যানার্জী, আব্দুল হাসিব চৌধুরী, অ্যাডভোকেট হাফিজ উদ্দিন, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আইয়ুব খান ফারুক, ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ রওশন ইয়াজদানী, খুলনা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আলীনূর খান বাবুল, রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব মির্জা হাসান, তথ্য ও গণমাধ্যম সম্পাদক মুহাম্মদ উল্লাহ মধু, যুব ও ক্রীড়া সম্পাদক তাজুল ইসলাম, শ্রম সম্পাদক অ্যাডভোকেট মোশারফ হোসেন তালুকদার, জলবায়ু ও পরিবেশ সম্পাদক রনজিত সিকদার, ছাত্র সম্পাদক অ্যাডভোকেট মোঃ সানজিদ রহমান শুভ, কেন্দ্রীয় কমিটির সদস্য এম. হামিদুল হক, হাবিবুর রহমান বুলু, এরশাদ জাহান সুমন, কবিরুজ্জামান, শেখ শহিদুল ইসলাম, কামাল উদ্দিন সুমন, রফিকুল ইসলাম, আজম রুপু, রিয়াদ হোসেন, আনোয়ার ইব্রাহীম, মাহফুজুর রহমান মাসুম, অখিল কর্মকার, আমিনুল ইসলাম, নিজাম উদ্দিন, নূরনবী, ফারুক হোসেন, শওকত আলী, ইমাম হোসেন, এশেক আলী আশিক, মোঃ আব্দুল মোনায়েম, মিসেস ফেরদৌসি খান প্রমুখ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image