• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০২ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ময়মনসিংহ-৯ নান্দাইল আসনে ৭ প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ৩০ নভেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ১১:৩২ পিএম
৭ প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল
ময়মনসিংহ-৯ নান্দাইল আসনে ৭ প্রার্থী

জালাল উদ্দিন মন্ডল নান্দাইল প্রতিনিধিঃ  দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ১৫৪ ময়মনসিংহ-৯ নান্দাইল আসন থেকে এমপি পদে নির্বাচন করার জন্য সাতজন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন। বিপুল উৎসাহ ও আনন্দঘন পরিবেশে প্রার্থীরা তাদের মনোনয়নপত্র দাখিল করেছেন।

বৃহস্পতিবার (৩০শে নভেম্বর) নান্দাইল উপজেলা নির্বাহী অফিসার ও সহাকারি রিটার্ণিং কর্মকর্তার কার্যালয়ে পাচঁজন প্রার্থী ও জেলা রিটার্ণিং কর্মকর্তার কার্যালয়ে দুইজন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন। দাখিলের বিষয়টি নিশ্চিত করেছেন নান্দাইল উপজেলা নির্বাচন কর্মকর্তা মুহাম্মদ ফখরুজ্জামান।

নান্দাইল আসনে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত প্রার্থী হিসাবে মনোনয়ন পত্র দাখিল করেন নান্দাইল উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য আলহাজ মেজর জেনারেল অব: আব্দুস সালাম আরসিডিএস পিএসসি। অপরদিকে স্বতন্ত্র প্রার্থী হিসাবে মনোনয়ন দাখিল করেছেন বর্তমান সংসদ সদস্য আলহাজ মো. আনোয়ারুল আবেদীন খান তুহিন।

এছাড়া জাতীয় পার্টি থেকে জাতীয় পার্টির মনোনীত প্রার্থী ময়মনসিংহ জেলা জাতীয় পার্টির সদস্য হাসমত মাহমুদ তারিক, জাকের পার্টি থেকে নান্দাইল উপজেলা জাকের পার্টির সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা মো. শফিকুল ইসলাম ও তৃণমুল বিএনপি থেকে তৃণমুল বিএনপি নেতা মো. আবু জুনাঈদ বিল্লাল মনোনয়ন পত্র দাখিল করেছেন।

অপরদিকে ময়মনসিংহ জেলা প্রশাসক ও জেলা রিটার্ণিং কর্মকর্তার কার্যালয়ে জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) থেকে ময়মনসিংহ জেলা জাসদের সভাপতি এডভোকেট মো. গিয়াস উদ্দিন ও কৃষক-শ্রমিক জনতালীগ থেকে ময়মনসিংহ মহানগর কৃষক-শ্রমিক জনতালীগের সভাপতি এ.এস.এম উজ্জল খান মনোনয়ন পত্র দাখিল করেছেন।

ঢাকানিউজ২৪.কম /

আরো পড়ুন

banner image
banner image