• ঢাকা
  • বুধবার, ৯ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ; ২১ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ইবিতে ছাত্রলীগের 'অসমাপ্ত আত্মজীবনী' বই উপহার 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ০৪ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ০১:২৪ পিএম
ইবিতে ছাত্রলীগের
'অসমাপ্ত আত্মজীবনী' বই উপহার 

ইবি প্রতিনিধি: মহান ভাষার মাস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্মরনে ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) বঙ্গবন্ধুর লেখা ❝অসমাপ্ত আত্মজীবনী❞ বই উপহার দিয়েছে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ। 

রবিবার (৪ ফেব্রুয়ারী) সকাল সাড়ে ১১ টার দিকে বিশ্ববিদ্যালয়ের মৃত্যুঞ্জয়ী মুজিব ম্যুরালের পাদদেশে শাখা ছাত্রলীগের উদ্যোগে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষার্থীদের মাঝে বইটি বিতরণ করা হয়৷ 

এসময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি ফয়সাল সিদ্দিকী  আরাফাত ও সাধারণ সম্পাদক নাসিম আহমেদ জয়, যুগ্ম সাধারণ সম্পাদক মুজাহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক সোহাগ শেখ, রতন রায়, মেজবাহুল ইসলামসহ শাখা ছাত্রলীগের বিভিন্ন হল ও ইউনিটের নেতাকর্মীরা।

বই বিতরণ কর্মসূচিতে শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাসিম আহমেদ জয় বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান একটি প্রতিষ্ঠান। বঙ্গবন্ধু তার সারা জীবনের রাজনৈতিক ইতিহাস   লিখে গেছেন অসমাপ্ত আত্মজীবনী বইটিতে। আমরা তরুন প্রজন্মের কাছে এই বই পৌছে দিতে চাই যেন শিক্ষার্থীরা এই বই থেকে বঙ্গবন্ধুর সম্পর্কে জানতে পারে; বঙ্গবন্ধু কে ধারন করতে পারে এবং তার মতো করে জীবন আদর্শে নিজেকে তৈরী করতে পারে। 

এসময় শাখা ছাত্রলীগের সভাপতি ফয়সাল সিদ্দিকী আরাফাত বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান তার জীবনের পুরোটা সময় স্বদেশের মানুষের মুক্তির সংগ্রামে নিজেকে নিয়োজিত রেখেছিলেন। তার সংগ্রামী জীবনের লিপিবদ্ধ করে গেছেন "অসমাপ্ত আত্মজীবনী" গ্রন্থটিতে। ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের পক্ষ থেকে আমরা বইটি শিক্ষার্থীদের উপহার দিচ্ছি যাতে তারা একটি জাতি গড়ার পেছনে জাতির পিতার যে অবদান, তা জানতে পারে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image