• ঢাকা
  • শনিবার, ২৯ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ; ১৩ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

বিএনপির রাজনীতি হচ্ছে মিথ্যা আর হত্যা : আইনমন্ত্রী


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ২৫ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৫:৪১ পিএম
বিএনপির রাজনীতি হচ্ছে মিথ্যা আর হত্যা
আইনমন্ত্রী আনিসুল হক

মনিরুজ্জামান মনির, ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিঃ আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, বিএনপির রাজনীতি হচ্ছে মিথ্যা আর হত্যা বিএনপি যখন ১৯৭৫ সালের পরে ক্ষমতায় এসেছিল তখন থেকেই তারা হত্যার রাজনীতি শুরু করেছিল। এই হত্যার রাজনীতি ও হত্যা করার পরে মিথ্যা কথা বলার রাজনীতি হচ্ছে তাদের আদর্শ।  

শনিবার (২৫ ফেব্রুয়ারি) সকালে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া রেলস্টেশন এলাকায়  উপজেলা আওয়ামীলীগ ও এর অঙ্গসংগঠন আয়োজিত শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে আইন-বিচার ও সংসদ বিষয়কমন্ত্রী আনিসুল হক এ কথা বলেন।

এসময় সমাবেশে মন্ত্রীর সাথে উপস্থিত ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা আল-মামুন সরকার, আখাউড়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ তাকজিল খলিফা কাজল, উপজেলা আওয়ামলীলীগের সভাপতি মোহাম্মদ আলী চৌধুরী, উপজেলা আওয়ামলীগ নেতা সেলিম ভূঁইয়া, মনির হোসেন বাবুল, দীপক ঘোষ, উপজেলা যুবলীগের যুগ্ন-আহবায়ক আব্দুল মমিন বাবুল, ছাত্রলীগ সভাপতি শাহাব উদ্দিন বেগ শাপলু,  সাধারণ সম্পাদক শাখায়াত হোসেন নয়ন, সহ-সভাপতি যুবরাজ শাহ রাসেলসহ দলীয় নেতাকর্মীরা। এসময় আইনমন্ত্রী আরো বলেন,  এই মিথ্যা রাজনীতির মাধ্যমে ২০০১ সালে তারা যখন ক্ষমতা দখল করে তখন বাংলার জনগণের উপর প্রতিশোধ নেওয়ার জন্য ঝাঁপিয়ে পড়ে। 

আওয়ামীলীগের নেতাকর্মী, ভাইবোন ও পরিবার কাউকে তারা বাদ দেয়নি। আপনারা জানেন ২০০৪ সালের ২১ আগস্টের ঘটনা। আমাদের নেত্রী শেখ হাসিনাকে হত্যা করার জন্য তারা ১৯ বার চেষ্টা করে। কিন্ত আল্লাহর রহমরতে তিনি প্রতিবারেই বেঁচে যান। আপনারা দেখেছেন ২০০৬ সালে তাদের প্রহসন। এই সবই তাদের আদর্শের মধ্যে লেখা আছে। তারা এটা ছাড়া অন্য কিছু করতে পারে না। ইনশাআল্লাহ ২০২৪ সালে সুষ্ট ও নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে  সেটা আবারও প্রমাণ করবো। 

আপনারা ঐক্যবদ্ধ ভাবে বাংলাদেশের বিরুদ্ধে ও জননেত্রী শেখ হাসিনার বিরুদ্ধে যে ষড়যন্ত্র হয় তা মোকাবেলা করে নস্যাৎ করে দিবেন। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image