• ঢাকা
  • রবিবার, ১ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ১৬ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ভোটে জয় পরাজয় মেনে নেওয়ার মানসিকতা থাকতে হবে : ইসি রাশেদা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ২৬ মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৫:১৪ পিএম
ভোটে জয় পরাজয় মেনে নেওয়ার মানসিকতা
নির্বাচন কমিশনার রাশেদা সুলতানা

দিনাজপুর প্রতিনিধি : নির্বাচন কমিশনার রাশেদা সুলতানা বলেছেন, প্রার্থীদের ভোটে জয় পরাজয় মেনে নেওয়ার মানসিকতা থাকতে হবে। একটি পদে একজনই নির্বাচিত হবেন। কাজেই নির্বাচনে হেরে গিয়ে গোলযোগ করার অভ্যাস পরিহার করতে হবে।

কেন্দ্র থেকে পোলিং এজেন্টদের বের করে দিলে, জোর করে জাল ভোট দিলে কেন্দ্রের বাইরে থাকা আইশৃঙ্খলা বাহিনীকে জানান, তারা প্রয়োজনীয় পদক্ষেপ নিবেন। এরপরও ফল না হলে সাংবাদিকদেরও জানান। তারা অনিয়মের খবর তাদের মিডিয়ায় তাৎক্ষণিকভাবে তুলে ধরবেন।

প্রিসাইডিং অফিসাররা কেন্দ্রে ফলাফল ঘোষণার পর তা পরিবর্তনের আর কোনো সুযোগ তাদের হাতে থাকেনা। কাজেই যারা ফলাফল ঘোষণার পর গন্ডগোল করেন তা অনর্থক। তার চেয়ে বরং আইনের আশ্রয় নিয়ে নির্বাচনী ট্রাইব্যুানালে অভিযোগ করবেন। 

 রোববার (২৬ মে) দুপুর ১২টায় দিনাজপুর জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে ষষ্ট উপজেলা পরিষদ সাধারন নির্বাচন উপলক্ষে মতবিনিয়ম সভায় এসব কথা বলেন তিনি।

মতবিনিময় সভায় রংপুর বিভাগীয় অতিরিক্ত  কমিশনার (সার্বিক) মো. আবু জাফরের সভাপতিত্বে বক্তব্য রাখেন, জেলা প্রশাসক শাকিল আহমেদ, পুলিশ সুপার ইফতেখার আহমেদ, আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ আজিজুল ইসলাম, দিনাজপুর জেলা সিনিয়র নির্বাচন অফিসার মো. কামরুল ইসলাম প্রমুখ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image