• ঢাকা
  • বুধবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ২৯ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ঘরমুখোদের সামাল দিতে হিমশিম খাচ্ছে কমলাপুর


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ০৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১:০৮ এএম
ঘরমুখো মানুষ
কমলাপুর

নিউজ ডেস্ক :  ঈদে ঘরমুখো যাত্রীদের সামাল দিতে হিমশিম খাচ্ছে কমলাপুর রেলওয়ে স্টেশন কর্তৃপক্ষ। শেষ মুহূর্তের দিন ট্রেন যাত্রায় ভেঙে পড়েছে রেলের নিয়মশৃঙ্খলা। মঙ্গলবার (০৯ এপ্রিল) ভোর থেকেই রাজধানীর কমলাপুর রেলস্টেশন থেকে ছাদ ভর্তি যাত্রী নিয়েই রওয়ানা করছে ট্রেন।

বাড়ি ফিরতে মরিয়া যাত্রীরা ট্রেনের সিট না পেয়ে উঠেছেন ছাদে। তীব্র গরমেও ভোগান্তি বেড়েছে কয়েকগুন। তবে স্বস্তির খবর প্রতিটি ট্রেন কমলাপুর থেকে শিডিউল মেনে সঠিক সময়ে ছাড়ছে।
 
ভোগান্তি থাকলেও যথাসময়ে ট্রেন যাত্রা করায় স্বস্তির কথা জানিয়েছে কেউ কেউ। 

ভোর থেকে কমলাপুর থেকে ছেড়ে যাওয়া ময়মনসিংহ-জামালপুর আর উত্তরবঙ্গের সবক'টি ট্রেনেই ছিল উপচে পড়া ভিড়। ট্রেনের ভেতর গাদাগাদি করেই উঠছে ঘরে ফেরা মানুষেরা।
 
গতকাল কমলাপুর রেলওয়ে স্টেশনের ম্যানেজার মাসুদ সারওয়ার জানিয়েছিলেন, এবার ছাদে কেউ যাতে না উঠতে পারে, সে ব্যাপারে ব্যবস্থা নেয়া হয়েছে। এছাড়াও কেউ বিনা টিকিটে যাত্রাও করতে না পারে, সেটারও ব্যবস্থা নেয়া হয়েছে। ট্রেনের ছাদে যাত্রা আসলে যাত্রীদের জন্য জীবন ঝুঁকি, তাই সেখানে উঠতে বারণ করা হয়েছে।
 
এবার ঈদেই প্রথমবারের মতো পদ্মা সেতু দিয়ে পাড়ি দিচ্ছে ট্রেন। স্বপ্নের পথ পাড়ি দিতে দৈনিক চার জোড়া ট্রেন পাড়ি দিচ্ছে স্বপ্ন সেতু। মাত্র সাত মিনিটে পদ্মা পাড়ি দিয়ে খুশি যাত্রীরাও।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image