• ঢাকা
  • শুক্রবার, ১৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৩ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

লক্ষ্মীপুর  জেলার ৪ থানার ওসি’র রদবদল


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ০৯ ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ১০:১৭ পিএম
লক্ষ্মীপুর  জেলার
৪ থানার ওসি’র রদবদল

নাজমুল হোসেন, নিজস্ব প্রতিবেদক : লক্ষ্মীপুর জেলার ৪টি থানার ভারপ্রাপ্ত  কর্মকর্তাকে (ওসি) রদবদল করা হয়। কিন্তু কোনো থানার ওসিকে জেলার বাইরে বদলি করা হয়নি।

গতকাল শুক্রবার (৮ ডিসেম্বর) সকালে পুলিশ সুপার তারেক বিন রশিদ ৪টি থানার ওসির রদবদলের বিষয়টি ঢাকা নিউজ ২৪ কে নিশ্চিত করেন।

গত বৃহস্পতিবার পুলিশ সদর দফতরের পার্সোনেল ম্যানেজমেন্ট শাখা- ২ এর অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ জহিরুল ইসলামের স্বাক্ষরিত এক আদেশে তাদের বদলি করা হয়। একসঙ্গে দেশের ৩৩৮ থানার ওসিকে রদবদল ও বদলি আদেশ জারি করে নির্বাচন কমিশন ও স্বরাষ্ট্র মন্ত্রণালয়।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেহ উদ্দিনকে বদলি করা হয়েছে লক্ষ্মীপুরের রামগতি থানায়। লক্ষ্মীপুরের রামগতি’র থানা ওসি মোহাম্মদ সাইফুদ্দিন আনোয়ারকে বদলি করা হয়েছে লক্ষ্মীপুর সদর মডেল থানায় ও  কমলনগর থানার ওসি মো. এমদাদুল হককে বদলি করা হয়েছে লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জ থানায়। চন্দ্রগঞ্জ থানার ওসি  মো. তহিদুল ইসলামকে কমলনগর থানায় বদলি করা হয়। ঘুরেফিরে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তারা জেলায় কর্মরত থাকবেন। শুধু রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইয়াছিন ফারুক মজুমদার ও রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোলাইমানকে বদলি করা হয়নি। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image