• ঢাকা
  • বুধবার, ৫ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ১৯ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

বাংলাদেশের সাম্প্রদায়িক সম্প্রীতি ও সৌহার্দ জোরদার করতে বদ্ধপরিকর: জাতীয় পার্টি


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ০৫ সেপ্টেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০২:৪৬ পিএম
শুভ জন্মাষ্টমী,আজ শুভ জন্মাষ্টমী,শুভ জন্মাষ্টমী 2023,শুভ জন্মাষ্টমী ও নন্দউৎসব,জন্মাষ্টমী পূজা,জন

নিজস্ব প্রতিবেদক : জন্মাষ্টমী, শ্রীকৃষ্ণের শুভ জন্মদিন। “জন্মাষ্টমী” উপলক্ষে দেশের সনাতন ধর্মাবলম্বী হিন্দু সম্প্রদায়ের প্রতি আন্তরিক প্রীতি, শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি। একইসাথে বিশ্বের বিভিন্ন প্রান্তে বসবাসরত সনাতন ধর্মাবলম্বীদের প্রতি আন্তরিক ভলোবাসা জানাচ্ছি। এ উপলক্ষে দেশবাসীর প্রতিও অফুরান ভালোবাসা জানাচ্ছি।

আমরা বিশ্বাস করি, পৃথিবীর সকল ধর্মই সাম্য, মানবতা, ভ্রাতৃত্ব আর ভালোবাসার কথা বলেছে। জন্মাষ্টমীর এই শুভ লগ্নে আমি বিশ্ব শান্তি, সংহতি ও ভ্রাতৃত্ব কামনা করছি। বাংলাদেশের সাম্প্রদায়িক সম্প্রীতি ও সৌহার্দ সুদৃঢ় করতে আমরা বদ্ধপরিকর। আমাদের বিশ^াস, বাংলাদেশের শান্তিপ্রিয় মানুষ সাম্প্রদায়িক সম্প্রীতির ঐতিহ্য দৃঢ়ভাবে রক্ষা করবে। 

শুভ জন্মাষ্টমীতে পরম শ্রদ্ধায় স্মরণ করছি, জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও সাবেক সফল রাষ্ট্রপতি পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ-কে। দীর্ঘ বিরতির পর ১৯৮৯ সাল থেকে ঢাকায় পল্লীবন্ধুর নেতৃত্বে জন্মাষ্টমী আনন্দ শোভাযাত্রা আয়োজন করা হয়েছে আধুনিক, বর্ণাঢ্য ও জাঁকজমকপূর্ণভাবে।

পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ-ই অনুধাবন করেছিলেন এবং হিন্দু ধর্মাবলম্বীদের উৎসব মূখর জন্মাষ্টমীতে সরকারি ছুটির ঘোষণা করেন। সনাতন ধর্মাবলম্বীদের জন্য শ্রীকৃষ্ণের জন্মদিনের উৎসব ও আরাধনা নির্বিঘ্ন করতে রাষ্ট্রীয়ভাবে সকল সহায়তার নির্দেশ দেন পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ। এছাড়া নগদ ২ কোটি টাকা বরাদ্দ দিয়ে হিন্দু কল্যাণ ট্রাষ্ট প্রতিষ্ঠা করেছিলেন আমাদের প্রিয় নেতা পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ। পাশাপাশি পূজা-অর্চনা এবং সারাদেশে মন্দির নির্মাণ ও সংস্কারের জন্য প্রতিবছর বিপুল বরাদ্দ দিয়েছেন পল্লীবন্ধু।
 
আশা করছি শুভ জন্মাষ্টমী দিবস উপলক্ষে অনুষ্ঠিত সকল কর্মসূচি সফল হবে।
শুভ জন্মাষ্টমী উপলক্ষে সবার সুখ, শান্তি ও কল্যাণ কামনা করছি। 

Youtube Link : Click Here 
Facebook Page: Click Here

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image