• ঢাকা
  • সোমবার, ৩ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ১৭ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

সিলেটে বৃষ্টিতে জনজীবনে স্বস্তি


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ২৮ মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ০১:২৯ পিএম
জনজীবনে স্বস্তি
সিলেটে বৃষ্টি

সিলেট প্রতিনিধি: সিলেটে গত কয়েক দিনের অতিরিক্ত গরমে জীবন যাত্রা অস্বস্তিতে। রোববার (২৬ মে) সন্ধ্যার পর থেকে বৃষ্টি হওয়ার পর থেকে সিলেট জুড়ে সাধারণ মানুষের মাঝে স্বস্তি মিলেছে। এর আগে সাগরে সৃষ্ট নিম্ন চাপজনিত ঘূর্ণিঝড়ের প্রভাবে দেশের বিভিন্ন স্থানে দিন ভর বাতাস ও আকাশ মেঘাচ্ছন্ন থাকলেও ব্যতিক্রম ছিল সিলেটে। 

কারণ সকাল  থেকেই সিলেটে গরমের তীব্রতা বাড়তে শুরু করে রোববার বিকেল পর্যন্ত ভ্যাপসা গরম অব্যাহত ছিল। সন্ধ্যার দিকে শুরু হয় বাতাস। 

এরপর রাতে সাড়ে ৭টার দিকে নামে বৃষ্টি। তীব্র গরম ও লোডশেডিংয়ে নাকাল নগর জীবন। এরই মধ্যে ঘূর্ণিঝড় ‘রেমাল’ এর প্রভাবে সিলেটে ঝরেছে স্বস্তির বৃষ্টি। রাত সাড়ে ৭টার দিকে সিলেট শহরে বৃষ্টি শুরু হয়। বৃষ্টিপাতের এই প্রবনতা বেড়ে আরো কয়েক দিন অব্যাহত থাকার আভাস দিয়েছে আবহাওয়া অধিদপ্তর।

আবহাওয়া অফিস জানিয়েছে, ঘূর্ণিঝড় রেমালের প্রভাবে শুধু সিলেট নয়, দেশের সকল বিভাগেই বৃষ্টি হয়েছে। তীব্র দাবদাহের পর স্বস্তির বৃষ্টিতে জনমনে প্রশান্তি এনেছে। বৃষ্টিপাতের এই প্রবণতা ক্রমশই বাড়তে থাকবে। ঘূর্ণিঝড়ের প্রভাবে সিলেটসহ দেশের সকল বিভাগে দমকা বা ঝোড়ো হাওয়াসহ অতি ভারী বৃষ্টি হতে পারে।
 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image