• ঢাকা
  • শুক্রবার, ১৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৩ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

 টেকনাফে ইয়াবাসহ প্রাইভেটকার জব্দ, আটক-১


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ১৮ ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৩:৫৫ পিএম
 টেকনাফে ইয়াবাসহ প্রাইভেটকার জব্দ
আটক-১

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি : কক্সবাজারের টেকনাফে অভিযান চালিয়ে ৬ হাজার ৫০০ পিস ইয়াবা ট্যাবেলট, ১টি প্রাইভেটকারসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। 

আটককৃত মাদক ব্যবসায়ী হলেন, টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়নের ৯নং ওয়ার্ড শাহপরীরদ্বীপ বাজার পাড়ার মৃত মৌলভী দলিলুর রহমানের ছেলে আসাদুল্লাহ (৩০)।

টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ ওসমান গনি গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন। 

তিনি জানান, রবিবার (১৭ ডিসেম্বর) সকাল ৭ টার দিকে তাঁরই নেতৃত্বে টেকনাফ মডেল থানার এস.আই(নিঃ)/সুদর্শন কান্তি দে সঙ্গীয় ফোর্সসহ  মোবাইল ডিউটি করাকালে সঙ্গীয় ফোর্সসহ টেকনাফ পৌরসভাস্থ শাপলা চত্ত্বর এলাকায় চেকপোস্টে তল্লাশীকালে ১জন ব্যক্তি ১টি কালো রংয়ের প্রাইভেট কার, যাহার রেজিঃ নং-চট্ট-মেট্রো-খ ১১-২৪৬০ যোগে ঝর্ণা চত্ত্বর থেকে  মেরিন ড্রাইভের দিকে যাওয়ার সময় সন্দেহজনক ভাবে গাড়ীটি তল্লাশী করার জন্য সিগন্যাল দিলে, ১ জন লোক গাড়ী থেকে নেমে দৌঁড়িয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় আসাদুল্লাহ (৩০) কে আটক করতে সক্ষম হয়। 

উপস্থিত সাক্ষীদের সামনে গাড়ীটি তল্লাশীকালে গাড়ীতে সু-কৌশলে লুকানো অবস্থায়  ৬ হাজার ৫০০পিস  ইয়াবা ট্যাবলেট নিজ হাতে বাহির করে দেয়। উদ্ধারকৃত ৬ হাজার ৫০০পিস ইয়াবা ট্যাবলেট ও একটি প্রাইভেটকার উদ্ধার পূর্বক আসামি আসাদুল্লাহ ধৃত করেন। 

তিনি আরো জানান, উক্ত মাদক কারবারীর বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করা হয়। আসামীকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image