• ঢাকা
  • রবিবার, ১২ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ; ২৫ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ন্যাশনাল ব্যাংকের বাৎসরিক ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ২৭ জানুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৪:১২ পিএম
ন্যাশনাল ব্যাংকের
বাৎসরিক ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত

নিউজ ডেস্ক : ন্যাশনাল ব্যাংক লিমিটেড-এর বাৎসরিক ব্যবসায়িক সম্মেলন ২৭ জানুয়ারি, ২০২৪ লো মেরিডিয়েন ঢাকায় অনুষ্ঠিত হয়েছে। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সম্মেলন উদ্বোধন করেন ন্যাশনাল ব্যাংকের চেয়ারম্যান ড. সৈয়দ ফারহাত আনোয়ার।  

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ তৌহিদুল আলম খান এর সভাপতিত্বে সম্মেলনে আরো উপস্থিত ছিলেন ন্যাশনাল ব্যাংকের পরিচালক ও নির্বাহী কমিটির চেয়ারপার্সন পারভীন হক সিকদার, এমপি, পরিচালক ও রিস্ক ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন, স্বতন্ত্র পরিচালক ও অডিট কমিটির চেয়ারম্যান মোঃ সিরাজুল ইসলাম, পরিচালক লে. জেনারেল মো. শফিকুর রহমান, ওএসপি (বার), এসপিপি, এএফডব্লিউসি, পিএসসি (অবসরপ্রাপ্ত), স্বতন্ত্র পরিচালক এম কামাল হোসেন, উপ-ব্যবস্থাপনা পরিচালকবৃন্দ সৈয়দ রইস উদ্দিন ও শেখ আকতার উদ্দীন আহমেদ।  

ব্যাংকের ২২১টি শাখার ব্যবস্থাপকবৃন্দ, ৬০টি উপশাখার ইনচার্জবৃন্দ, আঞ্চলিক ব্যবস্থাপকবৃন্দ এবং প্রধান কার্যালয়ের বিভাগীয় প্রধানদের নিয়ে আয়োজিত এই সম্মেলনে চলতি বছরের ডিসেম্বর পর্যন্ত কর্মপরিকল্পনা নিয়ে বিশদ আলোচনা হয়। এসময় ২০২৩ সালের লক্ষ্যমাত্রা অর্জনকারী শাখা ব্যবস্থাপকদের সম্মাননা প্রদান করা হয়। সম্মেলনে অংশগ্রহণকারীরা চলতি বছরে ব্যাংকের ব্যবসা প্রসারে, অনাদায়ী শ্রেণীকৃত ঋণ আদায়ে ও লক্ষ্যমাত্রা অর্জনে একযোগে নিরলসভাবে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image