• ঢাকা
  • রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ১৯ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

কয়রা রিপোর্টার্স ইউনিটির পক্ষ থেকে ওসিকে বিদায়ী সংবর্ধনা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ২২ জুলাই, ২০২৩ খ্রিস্টাব্দ, ১১:৩২ এএম
কয়রা রিপোর্টার্স ইউনিটির পক্ষ থেকে
ওসিকে বিদায়ী সংবর্ধনা

এস.এম সাব্বির হোসেন, কয়রা (খুলনা) প্রতিনিধি : খুলনার কয়রা  থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এবিএমএস দোহা (বিপিএম) এর বদলী জনিত বিদায় সংবর্ধনা জানান কয়রা রিপোর্টার্স ইউনিটির নেতৃবৃন্দ। শুক্রবার (২১ জুলাই) সন্ধায় ওসির কক্ষে  কয়রা রিপোর্টার্স ইউনিটির সভাপতি ওবায়দুল কবির সম্রাটের সভাপতিত্বে এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

এসময় কয়রা রিপোর্টার্স ইউনিটির সদস্যবৃন্দ ও থানায় কর্মরত সকল পুলিশ সদস্যদের উপস্থিতিতে ওসিকে আনুষ্ঠানিকতার মধ্য দিয়ে বিদায় সংবর্ধণা প্রদান করেন।

ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এবিএমএস দোহা (বিপিএম)  থানায় ২০২২  সালের ৯ মে  যোগ দান করেন। থানার দায়িত্ব নেয়ার পর থেকেই পাল্টে ফেলেন কয়রা  থানার পরিবেশ। যোগদানের পর থেকেই তার কর্মদক্ষতা জায়গা করে নেয় সাধারণ মানুষের হৃদয়ে। থানাকে শতভাগ দালালমুক্ত করতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন তিনি। 

কয়রা  থানায় দায়িত্বে থাকা অবস্থায় তিনি এক বার জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হয়েছেন। মাদকসহ বিভিন্ন অপরাধ দমনে কঠোর অবস্থানে ছিলেন (ওসি) এবিএমএস দোহা । তার কর্ম দক্ষতার মাধ্যমে  তিনি অল্প সময়ের মধ্যে কয়রাবাসীর মন জয় লাভ করেছে। 

সংবর্ধিত বিদায়ী অতিথি অফিসার ইনচার্জ এবিএমএস দোহা (বিপিএম) কয়রা রিপোর্টার্স ইউনিটির সকলকে ও  কয়রার  সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে  বলেন, মানবসেবার উন্মুক্ত প্লাটফর্ম পুলিশের চাকরি। সেবার মনোভাব নিয়ে নিজেকে জনসম্পৃক্ত রেখেই আমাদের কাজ করতে হয়। কর্মস্থল পরিবর্তন হলেও কয়রার  মানুষের প্রতি ভালোবাসা আমার হৃদয়ে থাকবে। 

তিনি আরও বলেন, বর্তমান সরকার গণমানুষের বন্ধু, সরকার আমাদের পাঠিয়েছেন মানুষের মুখেহাসি ফোটাতে তাদেরকে হেফাজত করতে, মানুষের সাথে মিলেমিশে তাদের সুখ দুঃখ ভাগাভাগি করে নিতে কয়রা থাকা কালিন কতটুকু পেরেছি সেটা জনগণই ভাল বলতে পারবেন।

প্রসঙ্গত ওসি এবিএমএস দোহা  সম্প্রতি খুলনা  জেলাধীন এসপি অফিসে বদলী করা হয়।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image