• ঢাকা
  • রবিবার, ৩০ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ; ১৪ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

বঙ্গবন্ধু জন্মবার্ষিকীতে গৌরীপুরে বই বিতরণ ও শিক্ষাবৃত্তি প্রদান


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ১৮ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০:৪১ এএম
বঙ্গবন্ধু জন্মবার্ষিকীতে
গৌরীপুরে বই বিতরণ ও শিক্ষাবৃত্তি প্রদান

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি : বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী, জাতীয় শিশু দিবস উপলক্ষে ময়মনসিংহের গৌরীপুরে উপজেলার মাধ্যমিক পর্যায়ে ৫৯টি বিদ্যালয়, মাদ্রাসা ও কারিগরি বিদ্যালয়ের পাঠাগারকে সমৃদ্ধ করতে প্রতিটি প্রতিষ্ঠানকে ৫২ হাজার টাকার বই উপহার প্রদান করা হয়েছে। 

রোববার (১৭ মার্চ) দুপুরে উপজেলা পরিষদ পাবলিক হলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে প্রধান শিক্ষকের হাতে উপহারের বই তুলে দেন জাতীয় সংসদ সদস্য এডভোকেট নিলুফার আনজুম পপি। 

এ সময় প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, শিক্ষক হচ্ছে মানুষ গড়ার কারিগর আর বিদ্যালয় হচ্ছে মানুষ গড়ার কারখানা। তাই বিদ্যালয়ের সুষ্ঠু পরিবেশ তৈরি করে দিতে হবে যাতে আমাদের আগামীর ভবিষ্যৎ শিশুরা জঙ্গীবাদ, মাদকমুক্ত ও সন্ত্রাসমুক্ত থাকতে পারে। বিদ্যালয়ের প্রতিটি শিক্ষার্থীদের নিজের সন্তান হিসেবে মানুষ করা, আন্তরিকতা ও ভালোবাসার আহবাণ জানিয়েছেন শিক্ষকদের প্রতি। 

উপজেলা নির্বাহী অফিসার মোঃ শাকিল আহমেদের সভাপতিত্বে ও একাডেমিক সুপারভাইজার কমল কুমার রায়ের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ মোফাজ্জল হোসেন খান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ইকবাল আহমেদ নাছের, গৌরীপুর থানার অফিসার ইনচার্জ সুমন চন্দ্র রায়, উপজেলা পষিদের মহিলা ভাইস চেয়ারম্যান সালমা আক্তার রুবি, উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি ডা. হেলাল উদ্দিন আহমেদ, উপজেলা শিক্ষা অফিসার আঞ্জুমান আরা বেগম, গৌরীপুর রাজেন্দ্র কিশোর সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোখছেদুর রহমান, অধ্যক্ষ ছাবিকুন্নাহার, মোঃ আজিজুল হক, মোঃ আব্দুর রাজ্জাক ও মোঃ সাইফুল ইসলাম প্রমুখ। 
বই বিতরণশেষে উপজেলার বিভিন্ন প্রতিষ্ঠানের ১৭ জন মেধাবী শিক্ষার্থীদের হাতে শিক্ষাবৃত্তি তুলে দেয়া হয়। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image