• ঢাকা
  • সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

পর্যটন শিল্পে ফিলিপাইনকে বিনিয়োগের আহ্বান জানালেন : বিমান ও পর্যটন মন্ত্রী


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ২৪ জানুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০:২০ পিএম
পর্যটন শিল্পে ফিলিপাইনকে বিনিয়োগের আহ্বান জানালেন
বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী মুহাম্মদ ফারুক খান-ফিলিপাইনের রাষ্ট্রদূত লিও টিটো এল অসান

নিউজ ডেস্ক : ফিলিপাইনের বিনিয়োগকারীদের বাংলাদেশের পর্যটন শিল্পে বিনিয়োগের আহ্বান জানিয়েছেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী মুহাম্মদ ফারুক খান।

মন্ত্রী ২৪ জানুয়ারি সচিবালয়ে তাঁর অফিস কক্ষে বাংলাদেশে নিযুক্ত ফিলিপাইনের রাষ্ট্রদূত লিও টিটো এল অসান জুনিয়র (Leo Tito L. Ausan,Jr) এর সাথে সাক্ষাৎকালে এ আহ্বান জানান।

মন্ত্রী বলেন, বাংলাদেশের পর্যটন শিল্পে ফিলিপাইন বিনিয়োগ করলে তাদেরকে সব ধরনের সহযোগিতা করা হবে। পর্যটন ও এভিয়েশন শিল্পে একত্রে কাজের মাধ্যমে বাংলাদেশ ও ফিলিপাইনের মধ্যকার বন্ধুত্ব আরো জোরদার হবে।

বাংলাদেশের পর্যটন শিল্পে বিনিয়োগের আগ্রহ প্রকাশ করে ফিলিপাইনের রাষ্ট্রদূত বলেন, সমৃদ্ধ সংস্কৃতি ও অনন্য সুন্দর প্রকৃতি নিয়ে বাংলাদেশ একটি সম্ভাবনাময় পর্যটন গন্তব্য। তিনি এবিষয়ে ফিলিপাইনের বিনিয়োগকারীদের অনুরোধ করবেন বলে জানান। ঢাকা-ম্যানিলা সরাসরি বিমান যোগাযোগ প্রতিষ্ঠার বিষয়েও রাষ্ট্রদূত এসময় আগ্রহ প্রকাশ করেন।

বিমান ও পর্যটন মন্ত্রী বাংলাদেশ ও ফিলিপাইনের মধ্যকার বিদ্যমান এয়ার সার্ভিস চুক্তিটি পুরাতন হওয়ায় তা দ্রুত আপডেট করে নতুন করে স্বাক্ষর এবং ঢাকা-ম্যানিলা সরাসরি বিমান যোগাযোগ স্থাপনের ক্ষেত্রে যাত্রী ও কর্গোর বিষয়ে সম্ভাব্যতা যাচাইয়ের প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করার কথা জানান।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image