• ঢাকা
  • বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ১৮ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

মাদারীপুরে জাতির শ্রেষ্ঠ সন্তান মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ২৭ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৫:১২ পিএম
মাদারীপুর জেলা  একাডেমী, সম্মাননা, মুক্তিযোদ্ধা
মাদারীপুরে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা

মাদারীপুর জেলা শিল্পকলা একাডেমিতে ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২৪ উপলক্ষে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা, আলোচনা সভা, পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে জেলা প্রশাসন।

 মাদারীপুরের জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মারুফুর রশিদ খান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, বিশেষ অতিথি ছিলেন মাদারীপুরের পুলিশ সুপার মাসুদ আলম। 

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) নুসরাত আজমেরী হকের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য দেন সিভিল সার্জন ডা. মুনীর আহমদ খান, পৌর মেয়র মো. খালিদ হোসেন ইয়াদ, বীর মুক্তিযোদ্ধা চৌধুরী নুরুল আলম বাবু চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা খলিলুর রহমান খান, বীর মুক্তিযোদ্ধা শাহজাহান হাওলাদার,মাদারীপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আল মামুন, সহকারী কমিশনার (ভূমি) খাদিজা আক্তারসহ জেলা পর্যায়ের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও কর্মচারীরা ছাড়াও আরও অনেকেই উপস্থিত ছিলেন। 
এর আগে সকালে মাদারীপুর জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গণে শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ করা হয়। পুষ্পস্তবক অর্পণ শেষে আচমত আলী খান স্টেডিয়াম পর্যন্ত স্বাধীনতা যাত্রা অনুষ্ঠিত হয়। পরে মুক্ত আকাশে পায়রা উড়িয়ে কুচকাওয়াজ ও শরীরচর্চা প্রদর্শনী অনুষ্ঠানের উদ্বোধন করেন জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মারুফুর রশিদ খান।

ঢাকানিউজ২৪.কম / এস

আরো পড়ুন

banner image
banner image