• ঢাকা
  • শুক্রবার, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ২৪ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

হৃদয়ে শ্রীমঙ্গলের উদ্যোগে অসহায় পরিবারে ইফতার সামগ্রী বিতরণ 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ০৫ এপ্রিল, ২০২৩ খ্রিস্টাব্দ, ১২:৫২ পিএম
হৃদয়ে শ্রীমঙ্গলের উদ্যোগে
অসহায় পরিবারে ইফতার সামগ্রী বিতরণ 

মো: জহিরুল ইসলাম, স্টাফ রিপোর্টার: পবিত্র মাহে রমজান উপলক্ষে যুক্তরাজ্য ভিত্তিক সামাজিক সংগঠন হৃদয়ে শ্রীমঙ্গলের উদ্যোগে উপজেলার মধ্যবিত্ত, গরিব ও অসহায় ১ হাজার পরিবারের মাঝে  ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (৪ এপ্রিল) শ্রীমঙ্গল ভানুগাছ রোডস্থ জেলা পরিষদ অডিটোরিয়ামে 'হৃদয়ে শ্রীমঙ্গলের উদ্যোগে হাজারও পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণ কর্মসূচী' অনুষ্ঠিত হয়।

সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ভানু লাল রায় এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আলী রাজিব মাহমুদ মিঠুন। 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে মোনাজাত পরিচালনা করেন শ্রীমঙ্গল থানা জামে মসজিদের সম্মানিত খতিব আলহাজ্ব হযরত মাওলানা হাফেজ মোঃ আব্দুল কুদ্দুস নিজামী।

হৃদয়ে শ্রীমঙ্গলের সভাপতি জহির উদ্দীন চৌধুরী বাবলু, সাধারণ সম্পাদক আবদুর রকিব রাজু এবং রামাদ্বান খাদ্য বিতরণ কর্মসূচির প্রধান সমন্বয়ক হারুনুর রশিদের পক্ষে লন্ডন থেকে এক ভার্চুয়াল বক্তব্যের মাধ্যমে সংগঠনের বিভিন্ন সমাজকল্যাণ মূলক কর্মকান্ড তুলে ধরে সকলকে কৃতজ্ঞতা জানান হৃদয়ে শ্রীমঙ্গলের প্রধান নির্বাহী এম এ হক কায়েস। 

এসময় বক্তারা বলেন, মানবতার চরম এই দুঃসময়ে হৃদয়ে শ্রীমঙ্গল অতীতের মতো এবছরও শ্রীমঙ্গল উপজেলার ১ হাজার পরিবারের মধ্যে ইফতার সামগ্রী বিতরণের উদ্যোগ নিঃসন্দেহে প্রশংসার দাবি রাখে। শ্রীমঙ্গলের এই মহৎ কর্মসূচি অনুসরণ করে অন্যান্য সংগঠন এবং বিত্তশালীরাও এগিয়ে আসবেন।

সংগঠনের পক্ষ থেকে বক্তারা বলেন, হৃদয়ে শ্রীমঙ্গল বিগত  সাত বছর ধরে উপজেলা ব্যাপি নানাবিধ সমাজকল্যাণ মূলক কর্মকার্ন্ড পরিচালনা করে আসছে। অসহায় হতদরিদ্র জটিল রোগীদের চিকিৎসা ব্যয়, বেকার জনগোষ্ঠীর কর্মসংস্থানে রিকশা ও সেলাই মেশিন ইত্যাদি বিতরণ। বিশুদ্ধ পানির জন্য গভীর নলকূপ স্থাপন। বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে আর্থিক সহায়তা প্রদান এবং প্রাকৃতিক দুর্যোগসহ বিভিন্ন সংকটে অসহায় মানুষের মধ্যে খাদ্য সামগ্রী উপহার সহ নানাবিধ সাহায্য ও সহায়তা প্রদান ইত্যাদি। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image