• ঢাকা
  • বুধবার, ৫ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ১৯ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

সচিবালয়ে অফিস করলেন: প্রধানমন্ত্রী 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ২৩ মার্চ, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৬:৫৩ পিএম
সচিবালয়ে অফিস করলেন
প্রধানমন্ত্রী শেখ হাসিনা

নিউজ ডেস্ক : প্রধানমন্ত্রী শেখ হাসিনা দীর্ঘদিন পর সচিবালয়ে অফিস করেছেন। বৃহস্পতিবার (২৩ মার্চ) দুপুর সোয়া ১২টায় সচিবালয়ে যান তিনি। এরপর ছয় নম্বর ভবনে নিজের কার্যালয়ে কিছুক্ষণ অবস্থান করেন।

দুপুর ২টা ২২ মিনিটে সচিবালয় থেকে বেরিয়ে যান প্রধানমন্ত্রী। এ বিষয়ে জানতে চাইলে নাম প্রকাশে অনিচ্ছুক মন্ত্রিপরিষদ বিভাগের একজন অতিরিক্ত সচিব বলেন, আমাদের সঙ্গে তার (প্রধানমন্ত্রী) কোনো কাজ ছিল না। তিনি কিছু সময় বসেছেন। তবে কোনো বৈঠক হয়নি।

এর আগে ২০১৯ সালের ১৭ জানুয়ারি জনপ্রশাসন মন্ত্রণালয়ে অফিস করেন শেখ হাসিনা। তখন মন্ত্রণালয়ের কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করেন তিনি। 

সাধারণত প্রতি সোমবার মন্ত্রিসভার নিয়মিত বৈঠক হয়। এছাড়া প্রধানমন্ত্রী চাইলে যেকোনো দিন মন্ত্রিসভার বৈঠক আহ্বান করতে পারেন। সচিবালয় ও প্রধানমন্ত্রীর কার্যালয় ছাড়াও সংসদ ভবন সচিবালয়ে মন্ত্রিসভার বৈঠক অনুষ্ঠিত হয়। 

সচিবালয়ে যাওয়ার আগে রাজধানীর ওসমানী স্মৃতি মিলনায়তনে জাতীয় পর্যায়ে গৌরবোজ্জ্বল ও কৃতিত্বপূর্ণ অবদানের স্বীকৃতিতে নয় ব্যক্তি ও এক প্রতিষ্ঠানকে দেশের সর্বোচ্চ বেসামরিক সম্মাননা স্বাধীনতা পুরস্কার প্রদান করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image