• ঢাকা
  • শুক্রবার, ১৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৩ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

লক্ষ্মীপুর-৩ আসনে এমপি হওয়ার আশায় চেয়ারম্যানের পদ ছাড়লেন সালাহ উদ্দিন টিপু


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ৩০ নভেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৩:০৫ পিএম
লক্ষ্মীপুর-৩ আসনে এমপি হওয়ার আশায়
চেয়ারম্যানের পদ ছাড়লেন সালাহ উদ্দিন টিপু

নাজমুল হোসেন, নিজস্ব প্রতিবেদক : লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম সালাহ উদ্দিন টিপু উপজেলা চেয়ারম্যানের পদ থেকে অব্যাহতি চেয়ে পদত্যাগপত্রনজমা দিয়েছেন। লক্ষ্মীর-৩ আসন থেকে সংসদ সদস্য পদে প্রার্থী হতে স্বতন্ত্র হিসেবে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

গতকাল বুধবার (২৯ নভেম্বর) রাতে তিনি সাংবাদিকদের কে বিষয়টি নিশ্চিত করেছেন। একেএম সালাহ উদ্দিন টিপু বলেন, সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হতে মনোনয়নপত্র সংগ্রহ করেছি।

আজ বৃহস্পতিবার (৩০ নভেম্বর) মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিন। নির্বাচনে অংশ নিতে মন্ত্রণালয়ে সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদ থেকে অব্যাহতি চেয়ে পদত্যাগপত্র জমা দিয়েছি।

লক্ষ্মীপুর-৩ আসনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন দেওয়া হয়েছে বর্তমান সংসদ সদস্য ও লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু কে। লক্ষ্মীপুর জেলা যুবলীগের সাবেক সভাপতি সালাহউদ্দিন টিপু তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী হিসেবে জেলাব্যাপী আলোচনা চলছে।

একেএম সালাহ উদ্দিন টিপু'র বাবা প্রয়াত আবু তাহের ছিলেন লক্ষ্মীপুর পৌরসভার আলোচিত মেয়র।

এর আগে ২০১৮ সালে একেএম সালাহ উদ্দিন টিপু উপজেলা পরিষদের নির্বাচনে নৌকার বিদ্রোহী প্রার্থী হয়ে জয়ী হন।

বলা হয়- একেএম সালাহ উদ্দিন টিপু সদর উপজেলা চেয়ারম্যান পদে বিদ্রোহী প্রার্থী হওয়ায় ২০২১ সালে অনুষ্ঠিত পৌরসভা নির্বাচনে নৌকার মনোনয়ন পেতে আবু তাহেরের নাম কেন্দ্রীয় আওয়ামী লীগের কাছে পাঠায়নি জেলা আওয়ামী লীগ। সেই রেশ কাটাতে না কাটতে এবার সংসদ নির্বাচনেও নৌকার বিপরীতে প্রার্থী হতে চলেছেন একেএম সালাহ উদ্দিন টিপু।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image