• ঢাকা
  • বৃহস্পতিবার, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ২৩ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

টানা ২ বার নীলফামারী জেলার শ্রেষ্ঠ থানা হলো জলঢাকা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ২৩ আগষ্ট, ২০২৩ খ্রিস্টাব্দ, ০২:১০ পিএম
টানা ২ বার
নীলফামারী জেলার শ্রেষ্ঠ থানা হলো জলঢাকা

মশিয়ার রহমান, জলঢাকা প্রতিনিধি, নীলফামারী: নীলফামারী জেলা পুলিশের মাসিক অপরাধ সভায় টানা ২ বার জেলার শ্রেষ্ঠ থানা হিসেবে জলঢাকা  থানা এবং শ্রেষ্ঠ ওসি হিসেবে জলঢাকা  থানার ওসি   মুক্তারুল আলম কে নির্বাচিত করা হয়েছে। 

মঙ্গলবার (২২ আগষ্ট) দুপুরে পুলিশ লাইন হল রুমে  আয়োজিত মাসিক সভায় জুলাই  মাসের ভালো পারফর্মেন্সের পুরস্কার হিসেবে জলঢাকা  থানাকে জেলার শ্রেষ্ঠ থানা হিসেবে নির্বাচিত করা হয়। এসময় অলরাউন্ড পারফর্মেন্স দেখিয়ে অভিন্ন মানদণ্ডে জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে জলঢাকা  থানার ওসি মুক্তারুল আলমের হাতে ক্রেষ্ট এবং সনদ তুলে দেন নীলফামারী  জেলার পুলিশ সুপার মোঃ গোলাম সবুর  পিপিএম সেবা।এর আগে গত মাসে সেরা পারফর্মেন্সের জন্য জেলার শ্রেষ্ঠ থানা জলঢাকা  ও শ্রেষ্ঠ ওসি একই থানার মুক্তারুল আলম  নির্বাচিত হয়েছিলেন।

জানা গেছে, জলঢাকা  থানা এলাকার অপরাধ দমন ও নিয়ন্ত্রণসহ সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখা, নিরাপত্তা নিশ্চিত করা সহ বিট পুলিশিং কার্যক্রম জোরদার, গ্রেপ্তারি পরোয়ানা তামিল, স্পর্শকাতর মামলাসমূহের অগ্রগতিসহ চেকপোস্ট জোরদার করায় গত জুলাই  মাসের অভিন্ন মানদণ্ডের আলোকে নীলফামারী জেলার মধ্যে শ্রেষ্ঠ থানা হিসেবে জলঢাকা  থানাকে নির্বাচিত করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন নীলফামারীর  অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) আমিরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার ( ক্রাইম এন্ড অপস) মোহাম্মদ সাইফুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার(সৈয়দপুর সার্কেল) মোহাম্মদ সারোয়ার আলম,অতিরিক্ত পুলিশ সুপার(নীলফামারী সার্কেল)মোস্তফা মন্জুর পিপিএম, সহকারী পুলিশ সুপার (ডোমার সার্কেল) আলী মোহাম্মদ আব্দুল্লাহ, জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ রওশন কবিরসহ জেলার সকল থানার অফিসার ইনচার্জরা।

এ বিষয়ে ওসি মুক্তারুল আলম জানান, এই অর্জন শুধু আমার একার নয়, থানার সকল অফিসারদের। তাদের কারণে এই সম্মানা অর্জন করতে পেরেছি। জলঢাকা থানাকে বাংলাদেশের মধ্যে শ্রেষ্ঠ থানা হিসেবে প্রতিষ্ঠিত করতে চাই। অপরাধী যত বড় শক্তিশালী হউক না কেন আমার এলাকায় কোন জায়গায় হবে না। এজন্য আমি সকলের সহযোগিতা কামনা করছি। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image