• ঢাকা
  • শনিবার, ৩০ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ; ১৩ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ভৈরবে হত্যা মামলার মূল ও মাদক মামলার একাধিক আসামী গ্রেফতার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ০৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৪:০৮ পিএম
ভৈরবে চাঞ্চল্যকর হত্যা মামলার মূল ও মাদক মামলার
আসামী গ্রেফতার

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি: কিশারগঞ্জের বাজিতপুর চাঞ্চল্যকর সবজি বিক্রতা ওয়াসিম  হত্যা মামলার মূল ও একাধিক মাদক মামলার আসামী রাজিব খানকে গাজিপুরের পুড়াবাড়ি থেকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্পের আভিযানিক দল ।

এর আগে এই মামলার অন্যতম আসামী আফজাল খান কে গ্রেফতার করে র‌্যাব । এ পর্যায়ক্রমে রাজিব ও আফজাল সহ হত্যাকান্ড জড়িত ২ আসামীক  গ্রেফতার করেছে র‌্যাব । মামলার অন্য আসামীদের গ্রেফতার অভিযান অব্যাহত আছে বলে শনিবার দুপুর র‌্যাব-১৪ ভরব ক্যাম্প এক সংবাদ সম্মলন এসব তথ্য জানান ক্যাম্পর কমান্ডার লেফটেন্যান্ট মোঃ ফাহিম ফয়সাল । এ সময় ক্যাম্পর ডিএডি ইকবাল হাসন, আমিনুল ইসলামসহ অন্যান্য অফিসাররা উপস্থিত ছিলেন । 

সংবাদ সম্মলন তিনি আরাে জানান, গত ২৫ জানুয়ারী ওয়াসিমের মােবাইল কল আসলে তিনি বিকাল বাড়ি থেকে বের হয় আর ফিরেননি। পর ২৯ জানুয়ারী বিকেলে বাজিতপুরর  দুলদুলিয়া খাল থেকে পুলিশ তার মরদহ উদ্ধার করে এবং লাশের পাশ থেকে নগদ ৪০ হাজার টাকা উদ্ধার করে । 

হত্যার পর পরই গ্রেফতারকতরা এবং হত্যাকান্ড জড়িতরা এলাকা ছেড়ে পালিয়ে যায় । এ ঘটনায় নিহতর স্ত্রী জুবেদা আক্তার বাদী হয় অজ্ঞাত নামাদীর আসামী করে বাজিতপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করে । মামলাটি  পিবিআইয়ে হস্তান্তর করা হয় । মূলত আসামীরা পূর্ব শত্রুতা এবং টাকার জন্যই হত্যা করে বলে জিজ্ঞাসাবাদ স্বীকার করেছে । 

হত্যাকান্ডের পর পরই র‌্যাব গােয়েদা নজরদারী করে প্রথম আফজাল এবং আজ শুক্রবার দিবাগত রাত রাজিব কে গাজীপুর থেকে গ্রেফতার করা হয় । গ্রেফতারকৃতদের বিরুদ্ধে বাজিতপুর থানায় একাধিক মাদক মামলা রয়েছে ।  এছাড়া তারা মাদকের সাথে জড়িত  রয়েছে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image