• ঢাকা
  • বৃহস্পতিবার, ৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ১৮ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

জামালপুরে স্বাস্থ্য বিভাগের যৌথ অভিযানে ৩ ক্লিনিকে জরিমানা ও সিলগলা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ২৯ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৫:৪১ পিএম
জামালপুর, স্বাস্থ্য, যৌথ, অভিযান, ৩ ক্লিনিক, জরিমানা, সিলগলা

জামালপুর প্রতিনিধি: জামালপুরে জেলা প্রশাসন ও স্বাস্থ্য বিভাগের যৌথ অভিযানে শহরের তিনটি বেসরকারি ক্লিনিকে ১ লক্ষ ২০ হাজার টাকা জরিমানা আদায় এবং ২ টি ক্লিনিকের অপারেশন থিয়েটার সিলগলা করে দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) দুপুরে অভিযানে শহরের দেওয়ানপাড়া এলাকার অ্যাপোলো ক্লিনিকে জরুরী বিভাগে ডাক্তার না থাকা, অপারেশন থিয়েটারে  কাঠের ফার্নিচার ও অনুমোদন না থাকায় ৫০ হাজার টাকা, পাঁচ রাস্তা এলাকার মা নার্সিং হোম অ্যান্ড হসপিটালের অনুমোদন না থাকায় ও অপারেশন থিয়েটারে সিলগালাসহ ৩০ হাজার টাকা ও গেইটপাড় শফি মিয়ার বাজারের ইউনাইটেড জেনারেল হাসপাতালকে একই ধরনের অভিযোগে ৪০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

অভিযানে নেতৃত্বে দেওয়া সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. উত্তম কুমার সরকার জানান, স্বাস্থ্য মন্ত্রালয়ের দশ দফা নির্দেশনা বাস্তবায়নের লক্ষ্যে আমাদের আজকের এই অভিযান। এই ধরনের অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

এ সময় অভিযানে আরো উপস্থিত ছিলেন সহকারী কমিশনার তন্ময় হালদার, মেডিকেল অফিসার ডা. রাফিয়া, ভোক্তা অধিকার অধিদফতরের সহকারী পরিচালক আরিফুর রহমান, র‌্যাবের অতিরিক্ত পুলিশ সুপার জুলফিকার আলীসহ প্রমূখ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image