• ঢাকা
  • শুক্রবার, ২১ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ; ০৩ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কে সড়ক দুর্ঘটনায় ২জন নিহত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ১১ জানুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ১০:১২ এএম
চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কে
সড়ক দুর্ঘটনায় ২জন নিহত

আমান উল্লাহ থান ফারাবী, চাঁদপুর প্রতিনিধি: চাঁদপুর কুমিল্লা আঞ্চলিক মহাসড়কে বাস-মটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ২জন নিহতের ঘটনা ঘটে। ১০ জানুয়ারি মঙ্গলবার দুপুর আনুমানিক ১ঃ৩১ মিনিটে কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের কচুয়া থানার আশ্রাফপুর পূর্ব ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের রসুলপুর নামক স্থানে বাস-মটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে মটর সাইকেলের ২ যাত্রী নিহত হয়েছে। 

নিহত দুই ব্যক্তি হচ্ছেন, মোঃ জাহিদ হোসেন(২৫) ও জাবেদ হোসেন(১৬)। নিহত জাহিদ হোসেন শাহরাস্তি উপজেলার চিতোষী পূর্ব ইউনিয়নের দক্ষিণ নোয়াপাড়া গ্রামের আবদুর রাজ্জাকের ছেলে। অপরদিকে জাবেদ হোসেন কুমিল্লা জেলার লাকসাম উপজেলার বাসিন্দা। তার বাবার নাম সাহাব উদ্দীন, তিনি একজন ছাত্র। দুর্ঘটনায় নিহত উভয়ের  লাশ কচুয়া থানায় নিয়ে গেছে পুলিশ।

 প্রত্যক্ষদর্শী দুর্ঘটনা স্থলের পাশেই রসুলপুর গ্রামের ঘোষের বাড়ির বাসিন্দা মোঃ মনির হোসেন (৩৪), পিতা-সহিদ উল্লাহ জানান, দুর্ঘটনাটি ঘটার সময় আমি ঘটনাস্থল রসুলপুর মোড়ের কাছাকাছি সড়কের পাশে দাঁড়িয়ে অপর এক প্রতিবেশির সাথে কথা বলছিলাম। এসময় বোগদাদ পরিবহনের কুমিল্লাগামী একটি বাস পশ্চিমদিক থেকে দ্রুতবেগে পূর্বদিকে আসছিলো। অপরদিকে পূর্বদিক থেকে একটি মোটর সাইকেল দ্রুতবেগে চাঁদপুরের দিকে যাচ্ছিল। মুহূর্তের মধ্যে কিছু বুঝে উঠার আগে বোগদাদ পরিবহন ও মোটর সাইকেলের মধ্যে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে মটর সাইকেল চালক ও অপর যাত্রী রাস্তায় লুটিয়ে পড়লে বোগদাদ বাস তাদের উপর উঠে পড়ে। এতে মটর সাইকেল চালকের মাথা থেতলে মাথার মগজ রাস্তায় ছিটিয়ে পড়ে। মোটর সাইকেলে থাকা অপরযাত্রীর ডান পা মাজার নীচ থেকে সম্পূর্ণ বিচ্ছিন্ন হয়ে যায়। তাকে চিকিৎসা দিতে পাশের শাহরাস্তি উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে। 

ঘটনার আকস্মিকতায় হতভম্ব হয়ে প্রত্যক্ষদর্শী মনির হোসেন ৯৯৯ -এ ফোন করে। সংবাদ পেয়ে ১৩-১৫ মিনিটের মধ্যে প্রথমে শাহরাস্তি মডেল থানার ওসি মোঃ শহীদ হোসেন ও তার সঙ্গীয় ফোর্স এবং পরে কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ ইব্রাহিম খলিল ও তার সঙ্গীয় ফোর্স এসে উদ্ধারকাজে অংশগ্রহন করে। এসময় রাস্তার দুই পাশে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। হাজার হাজার মানুষ উপস্থিত থেকে পুলিশের কাজে সহায়তায় করে। 

এবিষয়ে কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ ইব্রাহিম খলিলের নিকট জানতে চাইলে তিনি বলেন, দুর্ঘটনায় নিহত ব্যক্তিদের লাশ থানায় নিয়ে এসেছি। নিহত ব্যক্তিদের আত্মীয়-স্বজনদের খবর দেয়া হয়েছে। । তাদের মতামত নিয়ে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

দুর্ঘটনা বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image