• ঢাকা
  • মঙ্গলবার, ১১ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ২৫ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

নান্দাইল উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ২১ মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ০২:১০ পিএম
নান্দাইল
উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ

নান্দাইল প্রতিনিধি : ময়মনসিংহের নান্দাইল উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে। ২০ মে প্রতীক বরাদ্দ দেয়া হয় ।চেয়ারম্যান,ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বী প্রার্থী মোট ৯ জন। 

নান্দাইল উপজেলা নির্বাচন কর্মকর্তা (ভারপ্রাপ্ত)আবু সালেহ মোঃ নাঈম বিষয়টি নিশ্চিত করে জানান চেয়ারম্যান পদে মোঃ আমিনুল ইসলাম শাহান দোয়াত কলম, এমদাদুল হক ভূঁইয়া আনারস এবং নাজিমুল্লাহ লিটন মটর সাইকেল প্রতীক বরাদ্দ পেয়েছেন। এ ছাড়া ভাইস চেয়ারম্যান পদে বর্তমান উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সারোয়ার হাসান জিটু, টিয়া পাখি,সাইফুর রহমান খান মাইক,শফিউল আলম রাসেল তালা এবং শাহ্ আলম হেলিম মাহিন উড়োজাহাজ এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান মনোয়ারা জুয়েল হাঁস, তাসলিমা আক্তার তামান্না ফুটবল প্রতীক পেয়েছেন। প্রার্থীরা প্রতীক বরাদ্দ পেয়েই কর্মী সমর্থকদের সঙ্গে নিয়ে প্রচারণায় নেমে পড়েছেন। 

নির্বাচন কমিশনের তফসিল অনুযায়ী আগামী ৫ জুন ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। ১৩টি ইউনিয়ন ও একটি পৌরসভা নিয়ে গঠিত নান্দাইল উপজেলায় ১২৬টি কেন্দ্রে ভোট গ্ৰহণ অনুষ্ঠিত হবে। মোট ভোটার পুরুষ ১ লাখ ৮৬ হাজার ৯৬৭জন ও মহিলা ১ লাখ ৭৫ হাজার ৬১৭জন এবং তৃতীয় লিঙ্গের ভোটার রয়েছে ৭জন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image