• ঢাকা
  • বৃহস্পতিবার, ৬ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ২০ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

উত্তর স্বেচ্ছাসেবক লীগের ৯টি ওয়ার্ডের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ০৬ মার্চ, ২০২৩ খ্রিস্টাব্দ, ১১:৪৭ এএম
উত্তর স্বেচ্ছাসেবক লীগের ৯টি ওয়ার্ডের
ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

জহিরুল ইসলাম সানি:

ঢাকা মহানগর উত্তর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ-এর অন্তর্গত শের-ই-বাংলা নগর থানার ২৭ ও ৯৯ নং ওয়ার্ড, তেজগাঁও থানার ২৫নং ওয়ার্ড পশ্চিম অংশ ও ২৬নং ওয়ার্ড, তেজগাঁও শিল্পাঞ্চল থানার ২৪ নং ওয়ার্ড ও ২৫ নং ওয়ার্ড পূর্ব অংশ এবং হাতিরঝিল থানার ২২, ৩৫ ও ৩৬ নং ওয়ার্ডের ত্রি-বার্ষিক সম্মেলন-২০২৩ অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (০৫ মার্চ) দুপুরে তেজগাঁও শিল্পাঞ্চল তিব্বত মোড়, কলোনি বাজার সংলগ্ন মাঠে এই সম্মেলনের আয়োজন করে ঢাকা মহানগর উত্তর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ।

উক্ত সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান খান কামাল এমপি।

এই সম্মেলনের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক এ কে এম আফজালুর রহমান বাবু।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাঃ সম্পাদক আলহাজ্ব মোবাশ্বের চৌধুরী, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক ফরিদুর রহমান খান ইরান, ঢাকা মহানগর উত্তর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ ইসহাক মিয়া ও সাধারণ সম্পাদক মোঃ আনিছুর রহমান নাঈম।

আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ২৪নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ সফিউল্লা, ২৬নং ওয়ার্ড কাউন্সিলর শামীম হাসান, ২৫নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল্লাহ আল মঞ্জুর, ২২নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ লিয়াকত আলী, ৩৫নং ওয়ার্ড কাউন্সিলর মোক্তার সরদার, ৩৬নং ওয়ার্ড কাউন্সিলর তৈমুর রেজা (খোকন), তেজগাঁও থানা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাবেক আহ্বায়ক আনোয়ার হোসেন, শেরে ই বাংলা নগর থানা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি আসাদুজ্জামান আসাদ, তেজগাঁও শিল্পাঞ্চল থানা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি আবুল কালাম আজাদ খোকা ও সাবেক সাধারণ সম্পাদক মনির হোসেন, সাবেক যুগ্ম আহ্বায়ক আব্দুল্লাহ্ আল হীল হুদা মন্টি, শেরে-ই-বাংলা নগর থানা, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক লুৎফর রহমান সাগর।

সম্মেলনের সদস্য সংগ্রহ ও নবায়নের দায়িত্বপ্রাপ্ত বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক কৃষিবিদ আ ফ ম মাহবুবুল হাসান মাহবুব, ডিজিটাল আর্কাইভ ও পাঠাগার বিষয়ক সম্পাদক পিপাল এম এ হান্নান, সাহিত্য ও সংস্কৃতিক বিষয়ক সম্পাদক হাসান মতিউর রহমান, উপ-মানবাধিকার বিষয়ক সম্পাদক আমিনুর রহমান সোহেল, কার্যনির্বাহী সদস্য আবু জাফর, সুখেন্দু বৈদ্য, জাতীয় পরিষদের সদস্য মাইন উদ্দিন আহমেদ, রহমত উল্লাহ সাকুর, মোঃ আনিসুর রহমান টিপু, অ্যাড. মোঃ শাহিন হাওলাদার, এস কে দাস তন্বয়, মোঃ আমির হোসেন, অ্যাড. একেএম শরিফ উদ্দিন

আরও উপস্থিত ছিলেন সদস্য সংগ্রহ ও নবায়নের দায়িত্বপ্রাপ্ত ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের অর্থ বিষয়ক সম্পাদক কামরুজ্জামান কামরুল, শিক্ষা বিষয়ক সম্পাদক কামরুজ্জামান, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আব্দুস সালাম, সমাজ কল্যান বিষয়ক সম্পাদক মোঃ জহিরুল করিম জহির, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক আহসান হাবিব মোনায়েম, ডিজিটাল আর্কাইভ ও পাঠাগার বিষয়ক সম্পাদক সুজন বিশ্বাস, উপদেষ্টা পরিষদের সদস্য এস এম মিজানুর রহমান, মোঃ মোবারক হোসেন ভূঁইয়া, আকাশ রহমান, কার্যকরী সদস্য মোহাম্মদ আইনুল ইসলাম, জাহিদুল ইসলাম টিটু, মীর রাসেল, আব্দুল হালিম মিয়াজি, মাহমুদ হাসান প্রিন্স, মোঃ কামরুজ্জামান রাশেদ।

এছাড়াও আরও উপস্থিত ছিলেন শের-ই-বাংলা নগর থানার ২৭ ও ৯৯ নং ওয়ার্ড, তেজগাঁও থানার ২৫নং ওয়ার্ড পশ্চিম অংশ ও ২৬নং ওয়ার্ড, তেজগাঁও শিল্পাঞ্চল থানার ২৪ নং ওয়ার্ড ও ২৫ নং ওয়ার্ড পূর্ব অংশ এবং হাতিরঝিল থানার ২২, ৩৫ ও ৩৬ নং ওয়ার্ড পদ প্রত্যাশী স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ ও কর্মীরা।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image