• ঢাকা
  • বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ১৮ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ইবি প্রেস ক্লাবের নেতৃত্বে নতুন মুখ 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ২০ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২:০৭ পিএম
ইবি প্রেস ক্লাবের নেতৃত্বে নতুন মুখ 
সভাপতি পদে মুনজুরুল ইসলাম নাহিদ (কালের কন্ঠ) এবং সাধারণ সম্পাদক আজাহারুল ইসলাম (জনকন্ঠ)

ইবি প্রতিনিধি : ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) প্রেস ক্লাবের কার্যনির্বাহী পরিষদ নির্বাচন-২০২৪ অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতি পদে মুনজুরুল ইসলাম নাহিদ (কালের কন্ঠ) এবং সাধারণ সম্পাদক পদে আজাহারুল ইসলাম (জনকন্ঠ) নির্বাচিত হন। 

সোমবার (১৯ ফেব্রুয়ারি) সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনের প্রেস কর্নারে নির্বাচনী ভোট গ্রহণ শুরু হয়। সংগঠনটির সদস্যরা প্রত্যক্ষ ভোটে তাদের নির্বাচিত করেন। পরে বেলা ১টায় নির্বাচনের ফলাফল ঘোষণা করেন প্রধান কমিশনার একে আজাদ লাভলু। এদিকে আনুষ্ঠানিকভাবে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেন উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম।

উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম বলেন, আপনারা প্রেসক্লাবের নয়, সাংবাদিকতার দায়িত্ব নিয়েছেন। আমরা বিশ্ববিদ্যালয়ে আপনাদের কাছে মনোজাগতিক নিরাপত্তা চাই। আপনারা সঠিক পন্থায় কাজ করেন। সাংবাদিকতা সত্যের জন্য এবং মানুষের জন্য।

নব-নির্বাচিত কমিটির অন্যরা হলেন- সহ-সভাপতি আদিল সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক রাকিব হোসেন, দপ্তর সম্পাদক নাজমুল হুসাইন, কোষাধ্যক্ষ আবির হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক নুর আলম, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক সাইফ ইব্রাহিম, ক্রীড়া সম্পাদক ফরহাদ খাদেম এবং কার্যনির্বাহী সদস্য আবু হুরাইরা, মুতাসিম বিল্লাহ পাপ্পু, আহমাদ গালিব, নজরুল ইসলাম জিসান ও শাহিন রাজা।

এসময় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কোষাধ্যক্ষ অধ্যাপক ড. আলমগীর হোসেন ভূঁইয়া ও রেজিস্ট্রার ভারপ্রাপ্ত এইচএম আলী হাসান। এছাড়া প্রক্টর অধ্যাপক ড. শাহাদৎ হোসেন আজাদ, শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. আনোয়ার হোসেন, শাপলা ফোরামের সভাপতি অধ্যাপক ড. পরেশ চন্দ্র বর্মনসহ বিভিন্ন বিভাগের শিক্ষক, বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা ও ছাত্রসংগঠনের নেতারা উপস্থিত ছিলেন। এতে অনুষ্ঠানে নতুন কমিটি গঠন ও বিদায়ী সদস্যদের সম্মাননা স্মারক দেওয়া হয়। সবশেষে বিকাল ৫টায় ক্যাম্পাসের প্রধান ফটকে 'মৃত্যুঞ্জয়ী মুজিব' ম্যুরালে ফুল দিয়ে শ্রদ্ধাঞ্জলী নিবেদন করে নব-গঠিত কার্যনিবার্হী কমিটি। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image