• ঢাকা
  • মঙ্গলবার, ১০ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ২৫ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

জামালপুর জেলা পুলিশের উদ্যোগে নো হেলমেট নো ফুয়েল কর্মসুচি পালন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ২০ মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২:১৫ পিএম
জামালপুর জেলা পুলিশের উদ্যোগে
নো হেলমেট নো ফুয়েল কর্মসুচি পালন

নিজস্ব প্রতিবেদক : জামালপুরে জেলা পুলিশের উদ্দেশ্যে মোটরসাইকেল চালকদের হেলমেট ও রজনীগন্ধার স্টীক দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন পুলিশ সুপার কামরুজ্জামান । 

নো হেলমেট নো ফুয়েল এই প্রতিপাদ্যকে সামনে রেখে রোববার (১৯ মে) বিকাল সাড়ে ৫ টার দিকে জেলা শহরের জামালপুর-টাঙ্গাইল মহাসড়কের নতুন বাইপাস সড়ক মোড়ে হেলমেট ছাড়া মোটরসাইকেল চালকদের হেলমেট ও হেলমেট পরিহিত মোটরসাইকেল চালকদের রজনীগন্ধা ফুল দিয়ে শুভেচ্ছা জানান জামালপুরেরর পুলিশ সুপার মো. কামরুজ্জামান বিপিএম। 

এ ছাড়া তিনি একটি পেট্রোল পাম্পে নো হেলমেট নো ফুয়েল কর্মসূচি বাস্তবায়নে পাম্প সংশ্লিষ্টদের প্রতি আহ্বান জানান। পুলিশ সুপার নিজ হাতে পেট্রোল পাম্পে নো হেলমেট নো ফুয়েল কর্মসূচির স্টিকার লাগিয়ে দেন। এসময় অতিরিক্ত পুলিশ সুপার সোহেল আহম্মেদ, সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) সোহরাব হোসেন, সদর থানার ওসি মহব্বত কবির,  ডিবি ওসি শাহনেওয়াজসহ পুলিশের অন্যান্য কর্মকর্তা এবং সদস্যরা উপস্থিত ছিলেন। 

এসময় পুলিশ সুপার কামরুজ্জামান বিপিএম বলেন, নিজের জীবন, পরিবারের স্বার্থ চিন্তুা করে এবং সড়ক দূর্ঘনায় মৃত্যুর হার কমাতে সকল মোটরসাইকেল চালক ও আরোহীদের হেলমেট ব্যবহারের অনুরোধ জানান। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image