• ঢাকা
  • শনিবার, ২১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৪ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

বাংলাদেশ টেনিস ফেডারেশনের সাথে সাইফ পাওয়ারটেকের এমওইউ স্বাক্ষর 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ১১ ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০১:২৭ পিএম
টেনিস খেলার উন্নয়নে
বাংলাদেশ টেনিস ফেডারেশনের সাথে সাইফ পাওয়ারটেকের এমওইউ স্বাক্ষর

নিউজ ডেস্ক : টেনিস খেলার উন্নয়নে দু’বছরের জন্য বাংলাদেশ টেনিস ফেডারেশন ও সাইফ পাওয়ারটেক লিমিটেডের মধ্যে ১০ ডিসেম্বর ঢাকায় টেনিস ফেডারেশনের সভাকক্ষে সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে। 

নৌপরিবহন প্রতিমন্ত্রী এবং বাংলাদেশ টেনিস ফেডারেশনের সভাপতি খালিদ মাহ্‌মুদ চৌধুরীর উপস্থিতিতে দু’বছর মেয়াদি এ সমঝোতা স্মারক (এমওইউ) স্বাক্ষরিত হয়। এতে স্বাক্ষর করেন বাংলাদেশ টেনিস ফেডারেশনের পক্ষে সাধারণ সম্পাদক আবু সাঈদ মোহাম্মদ হায়দার এবং সাইফ পাওয়ারটেক লিমিটেডের নির্বাহী পরিচালক মেজর ফারুক আহমেদ খান (অব:)। এমওইউ অনুযায়ী সাইফ পাওয়ারটেক লিমিটেড দেশব্যাপী জুনিয়র টেনিস ইনিশিয়েটিভ প্রোগ্রাম পরিচালনা, কোচ প্রশিক্ষণ, স্কুল শিক্ষকদের টেনিস প্রশিক্ষণ, জেলা ও বিভাগীয়, আন্তঃস্কুল এবং বিজয় দিবস টেনিস প্রতিযোগিতা আয়োজন করবে।

জুনিয়র টেনিস ইনিশিয়েটিভ প্রোগ্রামের আওতায় দেশের ৩২টি জেলার প্রতিটিতে কমপক্ষে চারটি করে সর্বমোট ১২৭টি স্কুলে বছরব্যাপী প্রশিক্ষণ কার্যক্রম পরিচালনা করা হবে। প্রশিক্ষণের জন্য প্রয়োজনীয় টেনিস সামগ্রী স্কুলগুলোতে প্রদান করা হবে। এসব কর্মসূচির মাধ্যমে টেনিসের কার্যক্রম সম্প্রসারণ ও টেনিস প্রশিক্ষণ কার্যক্রম একটি টেকসই পর্যায়ে নিয়ে যাওয়া সম্ভব হবে। দেশব্যাপী টেনিসের সম্প্রসারণের লক্ষ্যে এই এমওইউ অনুষ্ঠান মাইলফলক হিসেবে চিহ্নিত হবে।

এ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে সাইফ পাওয়ারটেক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক তরফদার মো: রুহুল আমিন, বাংলাদেশ টেনিস ফেডারেশনের সহসভাপতি মোতাহার হোসেন সাজু উপস্থিত ছিলেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image