• ঢাকা
  • বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ১৮ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

নন্দীগ্রামে ছাত্রদলের কমিটিতে ছাত্রলীগ কর্মীর নাম


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ১২ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ০১:১৩ এএম
নন্দীগ্রামে, ছাত্রদলের কমিটিতে, ছাত্রলীগ কর্মীর নাম

বগুড়া প্রতিনিধি : বগুড়ার নন্দীগ্রাম উপজেলার মনসুর হোসেন ডিগ্রি কলেজ শাখার ছাত্রদলের কমিটিতে ছাত্রলীগ কর্মী নাম ও মোবাইল নাম্বার এসেছে। 

গত ১৭ফেব্রুয়ারিতে ছাত্রদলের সভাপতি জুয়েলএবং সাধারণ সম্পাদক তারেক স্বাক্ষরিত কমিটির প্রেস রিলিজ ছাত্রদলের অফিসিয়াল প্যাডে ছাপানোর পর সেই কপি অনলাইনে প্রচার হয়।

সেখানে ২০নং সদস্য পদে ছাত্রলীগ কর্মী আবু রুমানের নাম ও মোবাইল নম্বর ছাত্রদলের অফিসিয়াল প্যাডে লেখা বিজ্ঞপ্তি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে দিয়ে নতুন নেতৃত্বকে শুভকামনাও জানিয়েছে বিভিন্ন জন পোষ্ট করলে তা ওই ছাত্রলীগ কর্মী রুমানের নজরে আসে। তারপর কয়েক ঘন্টার মধ্যে উক্ত কমিটিতে নাম একই থাকলেও মোবাইলের নাম্বারের পরির্তন করে। 

এই বিষয়ে ছাত্রলীগের কর্মী রুমান জানান, আমি মুনসুর হোসেন ডিগ্রি কলেজর ছাত্রদল সংগঠনের সাথে কোনো ভাবে যুক্ত না। আমি তৃণমূল পর্যায়ে একজন ছাত্রলীগ কর্মী। 

এই বিষয়ে নন্দীগ্রাম উপজেলা ছাত্রদলের সভাপতি জুয়েলের সাথে মঠোফোনে যোগাযোগ করলে তিনি জানান, অনেকেই প্রথমে আসে রাজনৈতি করতে আমাদের সাথে কিন্তু বর্তমান রাজনৈতিক পরিস্থিতিতে পরিবারের চাপে সরে দাঁড়ায়। কিন্তু উক্ত কমিটি প্রকাশ করার কিছুক্ষণ পর আমরা আমাদের ভুল সংশোধন করছি।

 

 

ঢাকানিউজ২৪.কম / জেডএস/ইউসুফ আলী

আরো পড়ুন

banner image
banner image