• ঢাকা
  • শনিবার, ৭ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ২২ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

কামরাঙ্গীরচরে বিষপান করে পগৃহবধূর আত্মহত্যা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ১২ মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৯:২৯ পিএম
কামরাঙ্গীরচরে, বিষপান করে, পগৃহবধূর, আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর কামরাঙ্গীরচরের টেনারী পুকুর পার্কের সামনে নিজ বাসায় আফরোজা আক্তার (২৪) নামে এক গৃহবধূ বিষপান করে আত্মহত্যা করেছে বলে জানিয়েছে স্বজনরা।

রোববার (১২ মে) বিকেল ৩টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা ওই গৃহবধূ। গৃহবধূ আফরোজা মাদারীপুরের শিবচর উপজেলার মোঃ রানা মিয়ার স্ত্রী। বর্তমানে কামরাঙ্গীরচর টেনারি পুকুর পাড়ে ভাড়া থাকেন।

গৃহবধূর স্বামী রানা জানান, আজ সকালে তিনি তার কর্মস্থল গুলিস্তানের কাপড়ের দোকানে যান। বেলা ১১টার দিকে তার শাশুড়ি জানান আফরোজা বাসায় বিষপান করেছে। সঙ্গে সঙ্গে স্বজনরা তাকে দ্রুত ঢাকা মেডিকেলের জরুরি বিভাগে নিয়ে আসা হলে জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক আফরোজার পাকস্থলী ওয়াশ দিয়ে নতুন ভবনের মেডিসিন বিভাগে ভর্তি দেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আফরোজার মৃত্যু হয়।

আফরোজার চাচা জাহাঙ্গীর আলম জানান, আফরোজা-রানা দম্পতির একমাত্র শিশু ছেলে আফরাজ (৩) জন্মগতভাবে কিডনি সমস্যায় ভুগছে।

এ কারণে দীর্ঘদিন ধরে চিকিৎসা করানো হচ্ছে শিশুর। একমাত্র সন্তানের চিকিৎসার খরচ ও সংসার চালানো অনেকটাই কষ্টসাধ্য হয়ে পড়েছিল রানার। আর্থিক অসচ্ছলতার কারণে হতাশাগ্রস্ত হয়ে আফরোজা বিষপান করেছেন বলে ধারণা তাদের।

এ বিষয়ে জানতে চাইলে কামরাঙ্গীরচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)মো. সাইফুল ইসলাম জানান, খবর পাওয়ার পরেই হাসপাতাল ও ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। প্রাথমিক তদন্তে ওই গৃহবধূর স্বজনদের জিজ্ঞেস করে আমরা জানতে পারি, স্বামী স্বল্প আয়ের চাকরি করেন। তাদের একমাত্র ছেলের কিডনি সমস্যায় ভুগছে । শিশুটির চিকিৎসা করাতেই পরিবারটি হিমশিম খাচ্ছিল।

তিনি আরও জানান, হতাশা থেকে গৃহবধূ আফরোজা বিষপানে আত্মহত্যা করেছেন বলে জানতে পেরেছেন। বিষয়টি আরও তদন্ত করে দেখা হচ্ছে। মরদেহ ময়না তদন্তের পর সোমবার (১৩ মে)স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

 

 

ঢাকানিউজ২৪.কম / জেডএস/সানি

আরো পড়ুন

banner image
banner image